দ্বিতীয় ম্যাচেও আবাহনীর বড় জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১৪ মার্চ ২০২৪
দ্বিতীয় ম্যাচেও আবাহনীর বড় জয়

ব্যাটিং-বোলিং নৈপুন্যে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। নিজেদের দ্বিতীয় ম্যাচে বৃষ্টি আইনে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে ১৪৬ রানে হারিয়ে দিয়েছে আবাহনী। প্রথম ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ১৭১ রানে হারিয়েছিল তারা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) নারায়নগঞ্জের খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে আবাহনী।

দলীয় ১১ রানে প্রথম উইকেট পতনের পর দ্বিতীয় উইকেটে ১৬৯ রান যোগ করেন ওপেনার সাব্বির হোসেন ও মাহমুদুল হাসান জয়। সেঞ্চুরি থেকে ২ রান দূরে থাকতে আউট হন ১০টি চার ও ৪টি ছক্কায় ৮০ বলে ৯৮ রান করা সাব্বির।

দলের রান ২শ পার হওয়ার পর থামেন ৪টি চার ও ১টি ছক্কায় ১০৫ বলে ৭৩ রান করা জয়। এরপর আফিফ হোসেন ২৯ রানে আউট হলে ব্যাট হাতে ঝড় তোলেন উইকেটরক্ষক জাকের আলি অনিক। তাকে সঙ্গ দেন সাইফুদ্দিন।

ষষ্ঠ উইকেট জুটিতে ৩৭ বল ৮৩ রান যোগ করেন তারা। ২টি করে চার-ছক্কায় সাইফুদ্দিন ১৫ বলে ২৯ রান করে আউট হলেও আবাহনীকে বড় সংগ্রহ এনে দেন জাকের। ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৩ রান পায় আবাহনী। ৩টি চার ও ৫টি ছক্কায় ৪৮ বলে ৭৬ রানে অপরাজিত থাকেন জাকের।

বৃষ্টি আইনে ৪০ ওভারে ৩১০ রানের টার্গেট পায় গাজী টায়ারর্স। তবে আবাহনীর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪০ ওভারে ৯ উইকেটে ১৬৩ রানের বেশি করতে পারেনি গাজী টায়ার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন অধিনায়ক তাহজিবুল ইসলাম।

আবাহনীর সৈয়দ খালেদ ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন ৩টি করে উইকেট নেন।


শেয়ার করুন :