শান্ত-তামিমের বৈঠক, আসছে কি নতুন বার্তা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১৬ এপ্রিল ২০২৪
শান্ত-তামিমের বৈঠক, আসছে কি নতুন বার্তা

টাইগার ওপেনার তামিম ইকবাল দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন। বিশ্বকাপ দলে জায়গা না পাওয়ার পর অঘোষিত অবসরে রয়েছেন তিনি। তবে তামিম ইকবালের ফেরা নিয়ে আবারও নতুন করে আলোচনার জন্ম দিলো।

সোমবার (১৫ এপ্রিল) হোম অফ ক্রিকেট মিরপুর শেরে বাংলায় আবাহনী ও প্রাইম ব্যাংকের মধ্যকার ম্যাচ শেষে দীর্ঘ আলাপচারিতায় বসেছিলেন অধিনায়ক নাজমুল হোসন শান্ত এবং তামিম ইকবাল। অধিনায়ক শান্তর সাথে তামিম ইকবালের এ বৈঠকেই নতুন করে জন্ম দিয়েছে আলোচনার।

ধারণা করা হচ্ছে, তামিম ইকবালকে জাতীয় দলের ফেরানোর যে কথা চলছে শান্তর সঙ্গে তামিমের বৈঠক তারই একটি অংশ। দীর্ঘ আলাপে তামিম ইকবালকে অভিমান ভেঙে আবারও জাতীয় দলে ফিরে আসতে নিশ্চত করেছেন অধিনায়ক শান্ত।

তবে গণমাধ্যমের মুখোমুখি হলে তামিমের সাথে কি কথা হয়েছে তা বলতে চাননি শান্ত। বলেন, ‍“তামিম ভাইয়ের সাথে কী কথা হয়েছে সেটা আমাদের মধ্যেই থাক। এ বিষয়টি নিয়ে কথা না বলি। এমনি একটু আড্ডা দিয়েছি।”

তামিমের সাথে বৈঠক নিয়ে শান্ত ‘এমনি একটু আড্ডা দিয়েছি’ বললেও অনেক মাহত্ম রয়েছে। সোমবার তামিম ইকবাল যে শুধু শান্তর সাথেই কথা বলেছেন তা নয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডর ক্রিকেট পরিচালনা প্রধান জালাল ইউনুসের সাথে বৈঠক করেছেন তিনি।

একই দিনে দুজনের সাথে তামিম ইকবালের সাক্ষাৎ ক্রিকেটাঙ্গনে বেশ কৌতূহল তৈরি হয়েছে। আলোচনা চলছে, তাহলে মন গলেছে তামিম ইকবালের? আবার কি ফিরছেন জাতীয় দলের লাল সবুজের জার্সি গায়ে মাঠের লড়াইয়ে?

তবে অভিমান ভেঙে তামিম যদি আবারও দলে ফেরেন তা বাংলাদেশ ক্রিকেটের জন্যই মঙ্গল বয়ে আনবে। প্রাণ ফিরে পাবে টাইগার ক্রিকেটের পজিশন। তামিম ভক্তদেরও তেমনটাই প্রত্যাশা।



শেয়ার করুন :