‘বিয়েটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৪ এএম, ২৯ ডিসেম্বর ২০১৭
‘বিয়েটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ’

খুবই গোপনিয়তায় ইতালিতে ১১ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সাড়েন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা। তাদের বিয়ের পর্ব নিয়ে তুমুল জল্পনাও হয়েছিল। বিবাহ-উত্তর পর্বেও হইচই কম হয়নি। কিন্তু বিরাট কোহলি তার বিয়ে নিয়ে বুধবারের আগে পর্যন্ত কিছু বলেননি, সেই বিয়ের দিনে করা একটি মাত্র টুইট বাদ দিয়ে।

দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগের দিন, বুধবার সাংবাদিকদের সাথে বৈঠককালে প্রথম বার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন কোহলি। বলে দিলেন, 'বিয়েটা আমার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল।'

তিন টেস্ট, ছয়টি ওয়ান ডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আজ দক্ষিণ আফ্রিকা উড়ে যাচ্ছে ভারত। তার আগে ভারত অধিনায়কের কাছে প্রশ্ন করা হয়, আপনি যে এত দিন ক্রিকেটের বাইরে ছিলেন, ফিরে আসতে সমস্যা হবে না? যা শুনে কোহলি বলেন, আমি এমন একটা কাজের জন্য বাইরে ছিলাম, যেটা আরও বেশি গুরুত্বপূর্ণ। কিন্তু ক্রিকেটে ফোকাস ফিরিয়ে আনতে আমার কোনও সমস্যা হবে না। কারণ ক্রিকেট আমার রক্তে। আর এটা শুধু আমার ক্ষেত্রেই খাটে না। দলের সব ক্রিকেটার, সাপোর্ট স্টাফের সম্পর্কেও একই কথা প্রযোজ্য।

১১ ডিসেম্বর তাদের বিয়ের পর দেশে ফিরে দু'টো অনুষ্ঠানের ব্যবস্থা করেছিলেন বিরাট কোহলি-অনুশকা শর্মা। কিন্তু এই ব্যস্তার মধ্যেও যে তিনি দক্ষিণ আফ্রিকার প্রস্তুতি চালিয়ে গিয়েছেন, সেটা বলেছেন কোহলি। তার কথায়, আমার অবেচেতন মনে কিন্তু সব সময় দক্ষিণ আফ্রিকা সফরটা ঘুরছিল। মানসিকভাবে তাই এই সফরটার জন্য আমি তৈরি।


শেয়ার করুন :


আরও পড়ুন

দর্শক পিটিয়েছেন সাব্বির

দর্শক পিটিয়েছেন সাব্বির

‘প্রথম প্রথম এমনই হয়’

‘প্রথম প্রথম এমনই হয়’

রাশিয়ার ১১ অ্যাথলিট আজীবন নিষিদ্ধ

রাশিয়ার ১১ অ্যাথলিট আজীবন নিষিদ্ধ

কোহলির সম্পর্কে ডি ভিলিয়ার্সে সতর্কতা

কোহলির সম্পর্কে ডি ভিলিয়ার্সে সতর্কতা