বড় ম্যাচেও গ্যালারি ফাঁকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১১ পিএম, ০১ মার্চ ২০২৩
বড় ম্যাচেও গ্যালারি ফাঁকা

ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ নিয়ে সবার মধ্যে ছিল বাড়তি উত্তেজনা। বড় দলের বিপক্ষে খেলা। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়েরও সুযোগ। কিন্তু দর্শক আগ্রহে তার ছায়া দেখা গেল না মাঠে। বাংলাদেশের ইনিংসের সময় গ্যালারির প্রায় তিন ভাগের দুই ভাগই ছিল খালি।

যে কোনো আন্তর্জাতিক ম্যাচেই বাংলাদেশের সমর্থকদের আগ্রহ থাকে তুমুল। বড় দলগুলো হলে তো কথাই নেই।এই ম্যাচের টিকিট আগেই শেষ হয়ে গেছে বলে বিসিবির নির্ধারিত কাউন্টার থেকে জানানো হয়েছিল।

আগেরদিনও টিকিটের জন্য হাহাকার ছিল স্টেডিয়ামের বাইরে। কিন্তু গ্যালারি দেখেই অবাক হয়েছেন অনেকে।

আবার গ্যালারিতে যেসব দর্শক ছিল তার একটা বড় অংশই ছিল স্কুলের ছাত্র-ছাত্রীরা। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে দর্শক না হওয়ার অন্যতম কারণ হতে পারে খেলার শুরুর সময়।

দুপুর ১২টা থেকে শুরু হয়েছে খেলা। সাপ্তাহিক কিংবা অন্য কোনো ছুটির দিন না হওয়ায় এই সময় কাজে ব্যস্ত ছিলেন সবাই। একই সঙ্গে প্রচন্ড রোদও ছিল এ দিন।
sportsmail24

এছাড়া, কারণ হতে পারে অন্য কিছুও। সিরিজ শুরুর আগে খেলার লড়াই বাদে আলোচনা হয়েছে বাইরের বিষয় নিয়ে। এসব কারণে দর্শকদের উপরও যে বিরুপ প্রভাব ফেলেছে সেটা সামাজিক যোগাযোগ মাধ্যম দেখলে অনেকটাই পরিষ্কার হওয়া যায়।

দু'দলই সিরিজটিকে ভারতে আসন্ন ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসাবে দেখছে। এই সিরিজে জিতে আত্মবিশ্বাস পুজি করতে চায় বাংলাদেশও।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবের বলে ক্যাচ নিলেন তামিম

সাকিবের বলে ক্যাচ নিলেন তামিম

হতাশার ব্যাটিং, ২০৯ গুটিয়ে গেল বাংলাদেশ

হতাশার ব্যাটিং, ২০৯ গুটিয়ে গেল বাংলাদেশ

শান্তর প্রথম হাফ সেঞ্চুরি

শান্তর প্রথম হাফ সেঞ্চুরি

লিগামেন্টের গুরুতর ইনজুরিতে থিয়াগো সিলভা

লিগামেন্টের গুরুতর ইনজুরিতে থিয়াগো সিলভা