বিশ্বকাপে তামিম নেই, রয়েছে দর্শকদের হৃদয়ে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৭ অক্টোবর ২০২৩

বিশ্বকাপে তামিম ইকবালের নেতৃত্বেই বাংলাদেশের খেলার কথা ছিল। তবে হঠাৎ ঝড়ের কবলে সব শেষ হয়ে গেছে টাইগারদের ড্যাশিং ওপেনার হিসেবে খ্যাত তামিম ইকবালের। দীর্ঘ ক্যারিয়ারে এমন সময় আর কখনো পার করতে হয়নি তার। হঠাৎ অবসর, আবারও ফিরে আসলেও ইনজুরির অজুহাতে দলে জায়গা না পাওয়ার পর বিশ্বকাপে তামিম এখন শুধুই দর্শক।

নানা নাটকীয়তার পর বিশ্বকাপ দলে জায়গা না পাওয়ার পর তামিম ইকবাল একটি ভিডিও বার্তা দিয়েছলেন। যেখানে শেষে তিনি ভক্তদের উদ্দেশ্যে বলেছিলেন তাকে যেন ভুলে না যান। তামিমের সেই আহ্বানের উত্তর দিলো ভক্তদের একটি অংশ।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলতে মাঠে নেমেছ বাংলাদেশ। ভারতের ধর্মশালায় ম্যাচটিতে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

ম্যাচ চলাকালে কেমেরায় ধরা পড়ে তামিম ইকবালকে ভুলে না যাওয়ার বার্তা। দর্শকরা তামিম ইকবালকে উদ্দেশ্য করে লিখা প্ল্যাকার্ড নিয়ে খেলা দেখছেন। তামিম ইকবালকে উদ্দেশ্যে করে যেখানে লিখা রয়েছে, ‘#তামিম# আমরা তোমাকে কখনো ভুলবো না”।

বাংলাদেশের ক্রিকেটে উজ্জ্বল নক্ষত্র তামিমের ১৭ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার বেশ সমৃদ্ধ। তিন ফরম্যাটেই বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি রানের রেকর্ড তামিমের দখলে। তবে ইনজুরি তাকে বিশ্বকাপ থেকে বাইরে সরিয়ে দিয়েছে।



শেয়ার করুন :