একাদশে নেই সাকিব, টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৩ এএম, ০৭ অক্টোবর ২০২২
একাদশে নেই সাকিব, টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এছাড়া সিরিজে নিজেদের প্রথম ম্যাচে খেলতে পারছেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিচ্ছেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

শুক্রবার (৭ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ৮টায় ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ এবং পাকিস্তান ক্রিকেট দল।

ভিসা সংক্রান্ত জটিলতা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজে সিপিএল খেলা সাকিব বৃহস্পতিবার রাতেই দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবে দীর্ঘ যাত্রায় ক্ল্যান্তি দূর করতে সাকিব আল হাসানকে এ ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে, সংযুক্ত আরব আমিরাতে সবশেষ টি-টোয়েন্টি দল থেকে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ। বাদ পড়েছেন মোহাম্মদ সাইফ উদ্দিন ও ইবাদত হোসেন।

বাংলাদেশ একাদশ
নুরুল হাসান সোহান (অধিনায়ক), আফিফ হোসেন, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলি চৌধুরি, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, হায়দার আলী, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ এবং শাহনওয়াজ দাহানি।


শেয়ার করুন :