জিম্বাবুয়ে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৪ পিএম, ২২ এপ্রিল ২০২৪
জিম্বাবুয়ে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

বিশ্বকপের আগে ঘরের মাঠে টাইগারদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সিরিজটি উপলক্ষ্যে এবার পূর্ণাঙ্গ সূচি জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবের দেওয়া সূচি অনুযায়ী সিরিজের প্রথম তিন ম্যাচে চট্টগ্রামে এবং বাকি দুটি ম্যাচ মিরপুরে অনুষ্ঠিত হবে। সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ মে (শুক্রবার)।

সূচি অনুযায়ী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে- ৩, ৫ ও ৭ মে। এরপর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

এর আগে ২৮ এপ্রিল (রোববার) বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ২৯ এপ্রিল থেকে ২ মে চারদিন চট্টগ্রামে অনুশীলন করবে তারা। জিম্বাবুয়ে দল আসার দিন অর্থাৎ, ২৮ এপ্রিল থেকে বাংলাদেশ চট্টগ্রামে নিজেদের অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল।

বাংলাদেশ সফরে দু’টি টেস্ট এবং পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল সফরকারী জিম্বাবুয়ে দলের। তবে বিশ্বকাপ সামনে থাকায় দুই ক্রিকেট বোর্ডের সম্মতিতে টেস্ট দু’টি ২০২৫ সাল পর্যন্ত স্থগিত করা হয়েছে।



শেয়ার করুন :