দিবালাকে দলে ভেড়ানোর দৌড়ে ইন্টার মিলান ও আর্সেনাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১০ পিএম, ০২ জুন ২০২২
দিবালাকে দলে ভেড়ানোর দৌড়ে ইন্টার মিলান ও আর্সেনাল

জুভেন্টাসের সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর চুক্তি নবায়ন করেননি পাওলো দিবালা। ফলে ২০২২-২৩ মৌসুমে দিবালাকে দেখা যাবে নতুন কোনো ক্লাবের জার্সিতে। সেটা হতে পারে ইংলিশ ক্লাব আর্সেনাল বা ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান।

জুভেন্টাস ছাড়ার সময়েই ইতালিয়ান গণমাধ্যমে খবর বেরিয়েছিল, দিবালার পরবর্তী ঠিকানা হতে পারে ইন্টার মিলান। দিবালার আর্জেন্টিনা দলের সতীর্থ লাউতারো মার্টিনেজ রয়েছেন মিলানে। এছাড়া আর্জেন্টিনার সাবেক ফুটবলার জাভিয়ের জানেত্তি ইন্টারের সহ-সভাপতি। সব মিলিয়ে দিবালার ইন্টারে যাওয়ার সম্ভাবনাই বেশি বলে জানিয়েছে গণমাধ্যমগুলো।

তবে দিবালার আগ্রহ রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগেও। ইংলিশ ক্লাব আর্সেনাল গ্রীষ্মকালীন দলবদলে দিবালাকে দলে ভেড়াতে আগ্রহী। তবে প্রিমিয়ার লিগে আগ্রহ থাকলেও ইতালিতেই থেকে যেতে পারেন ২৮ বছর বয়সী এই ফুটবলার।

বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের সাথে রয়েছেন দিবালা। গত রাতে ফাইনালসিমাতে ইতালির বিপক্ষে শেষ মুহুর্তে নেমে মেসির সাহায্যে একটি গোলও করেছেন। ম্যাচ শেষে সম্ভাব্য দলবদল নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

দিবালা বলেন, “আমি শান্ত আছি। আমার সাথে যারা কাজ করে তারা এগুলো দেখভাল করছেন। ইতালিতে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। তারপরও আমি প্রিমিয়ার লিগ, লিগাতে (লা লিগা) খেলতে পছন্দ করবো। কিন্তু আমি ইতালিতেই ভালো আছি। আমি এখানে দশ বছর ধরে রয়েছি, এখানকার লিগ সম্পর্কে আমার ধারণা রয়েছে।“  

তবে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্তই নেননি দিবালা। এসব বিষয়ে তার এজেন্ট রয়েছে বলেও জানান তিনি। বলেন, “ আমার মনোযোগ এখন জাতীয় দলে। ভবিষ্যৎ নিয়ে আমাকে ঠান্ডা মাথায় ভাবতে হবে, আমি এখনও কিছুই ঠিক করিনি।“

২০১৫ থেকে ২০২২ সাল পর্যন্ত জুভেন্টাসে কাটিয়েছেন দিবালা। এ সময়ে ২১০ ম্যাচে ৮২ গোল করেছেন তিনি।

স্পোর্টসমেইল/এসকেডি 


শেয়ার করুন :