রিয়াল সমর্থকরা হ্যাজার্ডকে সেরা ছন্দে দেখবে: মার্টিনেজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৭ জুন ২০২২
রিয়াল সমর্থকরা হ্যাজার্ডকে সেরা ছন্দে দেখবে: মার্টিনেজ

ইংলিশ ক্লাব চেলসিতে থেকে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের ডেরায় যোগ দেওয়ার পর থেকেই বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডের সঙ্গী হয়েছে একের পর এক ইনজুরি। সেই ইনজুরি কাটিয়ে হ্যাজার্ড আদৌ ফর্মে ফিরবেন কি-না সেই শঙ্কা থাকলেও রিয়াল সমর্থকদের একটু সুখবরই দিয়ে রাখলেন বেলজিয়াম কোচ রবার্তো মার্টিনেজ। জানিয়েছেন, রিয়াল সমর্থকরা হ্যাজার্ডকে তার সেরা ছন্দে দেখবেন।

২০২১-২২ মৌসুম শেষে জাতীয় দলের হয়ে খেলার জন্য এখন বেলজিয়ামের হয়ে অনুশীলন করছেন হ্যাজার্ড। সাম্প্রতিক সময়ে তার অনুশীলন দেখে বেলজিয়াম কোচের মত, হ্যাজার্ডকে রিয়াল সমর্থকরা এবার তার সেরা ছন্দে দেখবে।

মার্টিনেজ বলেন, “হ্যাজার্ড তার ক্যারিয়ারের সেরা সময়ে আছে। জুনে তার সেরা ছন্দ ও শারীরিক অবস্থা দেখে আমি বেশ অবাক। রিয়াল সমর্থকরা ভিন্ন এক হ্যাজার্ডকে দেখতে যাচ্ছে।”

২০১৯ সালে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন এডেন হ্যাজার্ড। তবে চেলসির সেই দূর্দান্ত ফর্ম রিয়ালে টেনে আনতে পারেননি এই বেলজিয়ান। উল্টো ইনজুরির কারণে তাকে বেশিরভাগ সময় মাঠের বাইরেই কাটাতে হয়েছে।

রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে মাত্র ৬৬ ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন হ্যাজার্ড। এই সময়ে তার পা থেকে এসেছে মোটে ৬ গোল। হ্যাজার্ড ৬৬ ম্যাচে খেলার সুযোগ পেলেও খুব কম ম্যাচেই তাকে প্রথম একাদশে খেলিয়েছে রিয়াল মাদ্রিদ।

রিয়ালে তিন মৌসুম পার করলেও নিজেকে এখনও মেলে ধরতে না পারা হ্যাজার্ড ক্লাবটিতে নিজেকে প্রমাণ করবেন বলেও বিশ্বাস করেন মার্টিনেজ। বলেন, “সে (হ্যাজার্ড) রিয়ালের হয়ে নিজেকে প্রমাণ করতে মরিয়া হয়েছে। সে তার লক্ষ্যে স্থির আছে এবং সে বিশ্বকাপ জিততে চায়।”

হ্যাজার্ডের পাশাপাশি বেলজিয়াম দলে নিজের ভবিষ্যত নিয়েও কথা বলেছেন মার্টিনেজ। বিশ্বকাপের পর বেলজিয়ামের দায়িত্ব ছাড়বেন কি-না সেই বিষয়ে কিছু না জানালেও স্পেন দলের দায়িত্ব নিতে আগ্রহী বলেও জানান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :