সৌদির লোভনীয় প্রস্তাবেও কোচ সিলভার মন গলেনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৪ জুলাই ২০২৩
সৌদির লোভনীয় প্রস্তাবেও কোচ সিলভার মন গলেনি

সৌদি পেশাদার লিগের ক্লাব আল-আহলির আর্কষণীয় প্রস্তাব ফিরিয়ে দিয়ে ফুলহ্যাম’ই থাকার সিদ্ধান্ত নিয়েছেন কোচ মার্কো সিলভা। প্রিমিয়ার লিগের ক্লাবটির সাথে তিনি পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ বলে জানিয়ে দিয়েছেন।

ব্রিটিশ বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টে বলা হচ্ছে, পর্তুগীজ এই ম্যানেজারকে দুই বছরের চুক্তিতে সৌদি ক্লাব আল-আহলি ৪০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে। কিন্তু সিলভা পশ্চিম লন্ডনের ক্লাবটিতেই থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলভা বলেছেন, “যেদিন থেকে আমি এই ক্লাবের সাথে চুক্তি করি সেদিন থেকেই ক্লাবের প্রতি আমার শতভাগ প্রতিশ্রুতি রয়েছে। এখনো তা বজায় আছে। এটা আমার সিদ্ধান্ত।”

তিনি আরও বলেন, “আমি এ বিষয়ে ক্লাবের সাথে আলোচনা করেছি। প্রস্তাব আসবেই, কিন্তু সেটা নিয়ে চিন্তা করতে হবে। যে ক্লাবে তুমি চুক্তিবদ্ধ সেই ক্লাবের প্রতি সবসময় শ্রদ্ধা রাখতে হবে। আমার ক্যারিয়ারে এটা আমি সবসময় করেছি।”

৪৬ বছর বয়সী সিলভা ২০২১ সালে ফুলহ্যামে যোগ দেন। তার নেতৃত্বে প্রথম বছরেই চ্যাম্পিয়নশীপ থেকে ফুলহ্যাম প্রিমিয়ার লিগে উন্নীত হয়। গত মৌসুমে টেবিলের ১০ম স্থানে থেকে লিগ শেষ করে ফুলহ্যাম।

আল-আহলি ইতিমধ্যেই ম্যানচেস্টার সিটি থেকে রিয়াদ মাহরেজ, লিভারপুল থেকে রবার্তো ফিরমিনো ও চেলসি থেকে এডুয়ার্ড মেন্ডিকে দলে নিয়েছে।

সিলভার অধীনে রোববার (২৩ জুলাই) ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ৩-২ গোলের জয় দিয়ে প্রাক-মৌসুম অনুশীলন শুরু করেছেন ফুলহ্যাম।


শেয়ার করুন :