সিঙ্গাপুরের জালে বাংলাদেশি মেয়েদের ৮ গোল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৫ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩
সিঙ্গাপুরের জালে বাংলাদেশি মেয়েদের ৮ গোল

ফিফা ওমেন্স আজন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে সিঙ্গাপুরের মেয়েদেরকে ৮-০ ব্যবধানে হারিয়ে দিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। গোল বন্যার এ ম্যাচে বাংলাদেশের পক্ষে জোড়া গোল করেছেন স্ট্রাইকার তহুরা খাতুন ও ঋতুপর্ণা চাকমা। এর আগে সিঙ্গাপুরের বিপক্ষে প্রথম ম্যাচে ৩-০ ব্যবধানে জিতেছিল সাবিনারা।

নিজেদের মাঠে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। বাকি ৫টি গোল আসে দ্বিতীয়ার্ধে।

বাংলাদেশের পক্ষে ম্যাচের ১৭ ও ২৫তম মিনিটের জোড়া গোল করেন তহুরা খাতুন। মাঝে ১৮ত মিনিটে ঋতুপর্ণ চাকমার গোলে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশের মেয়েরা।

দ্বিতীয়ার্ধেও চাপ তৈুর করে খেলে বাংলোদেশ। তারই ধারাবাহিকতায় ম্যাচের ৬৭তম মিনিটে চতুর্থ গোল পায় টাইগ্রেসরা। সানজিদা আক্তার গোল করে দলকে ৪-০ ব্যবধানে এগিয়ে দেন। এরপর ম্যাচের ৬২তম মিনিটে নিজের জোড়া গোল করে দলকে ৫-০তে এগিয়ে দেন ঋতুপর্ণ চাকমা।

৫-০ গোলে পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার আশা প্রায় শেষ হয়ে যায় সফরকারী সিঙ্গাপুরের নারী ফুটবলারদের। এ পরিস্থিতিতে তাদের জালে আরও তিন গোল করে বাংলাদেশের মেয়েরা। ম্যাচের ৭৫তম মিনিটে সাবিনা খাতুন, ৮৮তম মিনিটে সুমাইয়া মাতসুসিমা এবং শেষ মুহূতে (৯০+১) সামসুন্নাহার জুনিয়ররের গোলে ৮-০ গোলের বিশাল ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের মেয়েরা।


শেয়ার করুন :