কপাল পুড়লো ইসলামপুরের, ফাইনালে দেওয়ানগঞ্জ

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১১:১৫ এএম, ০৮ জুলাই ২০২০
কপাল পুড়লো ইসলামপুরের, ফাইনালে দেওয়ানগঞ্জ

করোনাভাইরাসের কারণে থমকে আছে পুরো বিশ্ব। করোনার কারণে চলতি বছরের মার্চের মাঝামাঝিতে বন্ধ হয়ে যায় সবধরনের খেলাধুলা। অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশের করোনা অবস্থাও শোচনীয়। তাতে বিপর্যস্ত ক্রীড়া ইভেন্টের সূচিগুলো।

করোনার এমন পরিস্থিতিতেও ইতোমধ্যে মাঠে ফিরতে শুরু করেছে মাঠের খেলা। যার ফলস্বরূপ ইতোমধ্যে মাঠে ফিরেছে ইউরোপীয়ান ও ইতালিয়ান ফুটবল লিগগুলো। বুধবার (৮ জুলাই) থেকে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছে ক্রিকেটও।

বিশ্ব ক্রীড়া ইভেন্টের মতো করোনার কারণে স্থগিত হয়েছিল জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় শুরু হওয়া সেমিবার ফুটবল টুর্নামেন্টের ২০২০ মৌসুম। গ্রুপ পর্ব শেষ হওয়ার পরই স্থগিত করা হয়েছিল টুর্নামেন্টটি। তবে করোনার প্রভাব কিছুটা সহনীয় হওয়ায় আবারও মাঠে ফিরেছে এই ফুটবল টুর্নামেন্টটি। মাঠে ফুটবল ফিরলেও খেলোয়াড় ও কর্মকর্তাদের স্বাস্থ্য সুরক্ষায় বদ্ধ পরিকর টুর্নামেন্ট কমিটি। 

মঙ্গলবার (৭ জুলাই) সেমিফাইনাল দিয়ে আবারও মাঠে গড়ায় টুর্নামেন্টটি। টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় আনিস স্মৃতি সংঘ, দেওয়ানগঞ্জ ও শেখ রাসেল স্মৃতি সংঘ, ইসলামপুর। ঘরের মাঠে খেলতে নেমে শুরু থেকেই ইসলামপুরকে চেপে ধরে দেওয়ানগঞ্জ।

তাতে ফল পেতেও দেরি করতে হয়নি দেওয়ানগঞ্জের। ম্য্যাচ শুরুর ৬ষ্ঠ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন বিল্লাহ মোহাম্মদ মাসুম সনেট। ১-০ গোলে পিছিয়ে পড়ে গোল পরিশোধ করতে মরিয়া হয়ে পড়ে ইসলামপুর। তাতেও ভাঙতে পারেনি দেওয়ানগঞ্জের শক্তিশালী রক্ষণভাগ। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় দেওয়ানগঞ্জ।

বিরতি থেকে ফিরে আরও ধারালো আক্রমণ সাজায় দেওয়ানগঞ্জ। তবে কোন আক্রমণ থেকেই সফলতার মুখ দেখাতে পারেনি সনেট, রোহিতরা ৷ দেওয়ানগঞ্জের মতো আক্রমণে পিছিয়ে ছিল না ইসলামপুরও। তবে দ্বিতীয়ার্ধে কোন দল গোল করতে না পারায় সনেটের এক মাত্র গোলে ফাইনালের টিকেট পায় আনিস স্মৃতি সংঘ, দেওয়ানগঞ্জ। তাতে কপাল পুড়ে পুরো টুর্নামেন্টে দুর্দান্তে খেলা শেখ রাসেল স্মৃতি সংঘের।

মিমি/জামালপুর

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাতক্ষীরার তালায় ক্রীড়া সামগ্রী পেল ক্ষুদে ফুটবলাররা

সাতক্ষীরার তালায় ক্রীড়া সামগ্রী পেল ক্ষুদে ফুটবলাররা

করোনার মাঝে শিশু‌-কিশোরদের নিয়ে ক্রিকেট ট‌ুর্নামেন্ট

করোনার মাঝে শিশু‌-কিশোরদের নিয়ে ক্রিকেট ট‌ুর্নামেন্ট

মন্ত্রণালয়ের অনুদান পেল শেরপুরের ৮ ক্রীড়াবিদ

মন্ত্রণালয়ের অনুদান পেল শেরপুরের ৮ ক্রীড়াবিদ

ময়মনসিংহ সার্কিট হাউস মাঠ ‘অবরুদ্ধ’ নয়, চাই সুন্দর সমাধান

ময়মনসিংহ সার্কিট হাউস মাঠ ‘অবরুদ্ধ’ নয়, চাই সুন্দর সমাধান