ইয়ুথ শ্যুটিং চ্যাম্পিয়ানশীপে সাতক্ষীরার সামিউল তৃতীয়

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০৫:৪১ পিএম, ৩০ এপ্রিল ২০২৪
ইয়ুথ শ্যুটিং চ্যাম্পিয়ানশীপে সাতক্ষীরার সামিউল তৃতীয়

‘ষষ্ট হামিদুর রহমান জাতীয় ইয়ুথ শ্যুটিং চ্যাম্পিয়ানশীপ’ অ-১৬ (পুরুষ) ১০ মিটার ইয়ার লাইফেল শ্যুটিংয়ে তৃতীয়স্থান অধিকার করেছে সাতক্ষীরার ছেলে এস এম সামিউল আলম।

তিন দিনব্যাপী বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের ব্যবস্থাপনায় ও হামিদুর রহমান পরিবারের পৃষ্ঠপোষকতায় কোয়ালিফাইং শ্যুটিং প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ শেষ হয়েছে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি থেকে সাতক্ষীরার ছেলে এস এম সামিউল আলম প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এবং ফাইনালে উন্নিত হয়। এছাড়া বিকেএসপির হয়ে অংশগ্রহণ করে প্রথম হয়েছে মো. জিদান হোসেন, দ্বিতীয় হয়েছে তাওহীদ তাসিন ও তৃতীয় হয় এস এম সামিউল আলম।

বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী অনুষ্ঠান উপভোগ ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ফেডারেশনটির সভাপতি অবসরপ্রাপ্ত লে. জেনারেল আতাউল হাকিম সরোয়ার হাসান।
sportsmail24
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামিদ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আসিফ ইকবাল। এছাড়া হামিদ পরিবারের সদস্যবৃন্দ, শ্যুটিং ফেডারেশনের নির্বাহী কর্মকর্তাবৃন্দ, শ্যূটারগন ও বাংলাদেশের বিভিন্ন শ্যুটিং ক্লাব থেকে আগত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবারের প্রতিযোগিতার দেশের ২৬ টি রাইফেল ও শ্যুটিং ক্লাব থেকে ১৩১ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বিকেএসপির শ্যুটিং ক্লাব চ্যাম্পিয়ন ও রাজধানী শ্যুটিং ক্লাব রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে।

এস এম হাবিবুল হাসান/আরএস


বিষয়ঃ

শেয়ার করুন :