নারায়ণগঞ্জে শুরু হলো বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১২:১৪ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৯
নারায়ণগঞ্জে শুরু হলো বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল

আনন্দ উৎসব ও নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনূর্ধ্ব-১৭) উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে ইসদাইরস্থ নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়ামে টুর্নামেন্টের এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী খেলায় ফতুল্লা ইউনিয়ন পরিষদকে ১-০ গোলে পরাজিত করে বক্তাবলী ইউনিয়ন পরিষদ বিজয়ী হয়েছে। দিনের দ্বিতীয় খেলায় ট্রাইবেকারে এনায়েতনগর ইউনিয়ন পরিষদকে পরাজিত করেছে কুতুবপুর ইউনিয়ন পরিষদ।

উদ্বোধনী অনুষ্ঠানে শুরুতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক নিজেদের দপ্তরের পতাকা উড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন।

পরে মাঠে গিয়ে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের খেলোয়াড়দের পরিচিত হন এবং বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক। এরপর নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা খেলার মাঠে নৃত্য পরিবেশন করেন।
sportsmail24
অনুষ্ঠানের প্রধান অতিথি হিবেসে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, আমরা খেলা চাই, সুন্দর খেলা চাই। আমরা সুন্দর নারায়ণগঞ্জ চাই। আমাদের ছেলেরা ভালো খেলা উপহার দিয়ে নারায়ণগঞ্জের নাম সারাদেশে ছড়িয়ে দেবে। আর নারায়ণগঞ্জ সদর উপজেলা যেন বিভাগে খেলায় অংশগ্রহণ করে সুনাম অর্জন করতে পারে সেই প্রত্যাশা করছি।

তিনি বলেন, যে বঙ্গবন্ধুর নামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে সেই সুবাধে আমরা তাকে স্মরণ করতে এসেছি। আমরা চাই আমাদের ভালো কাজ দিয়ে শুরু করব। আর খেলার মাঠ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের মত সামাজিক ব্যাধি দূর করতে মাঠে এসেছি। সমাজকে সুন্দর করতে আমাদেরকেই কাজ করতে হবে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট জুথিকা সরকার, সুপ্রিম কোর্টের বার সভাপতি রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া নারায়ণগঞ্জ সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মোহাম্মদ আলী, ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) রেজাউন নবী, সিদ্ধিরগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তারসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত থেকে উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা উপভোগ করেন।

শাহাদাত হোসেন, নারায়ণগঞ্জ


শেয়ার করুন :


আরও পড়ুন

যশোর জেলা ক্রীড়া সংস্থার কমিটির বিরুদ্ধে এনএসসির তদন্ত

যশোর জেলা ক্রীড়া সংস্থার কমিটির বিরুদ্ধে এনএসসির তদন্ত

গৃহপরিচারিকার বাড়িতে মাশরাফি, স্যালুট জানালেন এলাকাবাসী

গৃহপরিচারিকার বাড়িতে মাশরাফি, স্যালুট জানালেন এলাকাবাসী

শেরপুরে মজিদ সরকার স্মৃতি ক্রিকেটে চরপাড়া বঙ্গবন্ধু ক্লাব চ্যাম্পিয়ন

শেরপুরে মজিদ সরকার স্মৃতি ক্রিকেটে চরপাড়া বঙ্গবন্ধু ক্লাব চ্যাম্পিয়ন

যেমন ছিল মোস্তাফিজের ঈদ উদযাপন

যেমন ছিল মোস্তাফিজের ঈদ উদযাপন