স্টেডিয়ামে ১০ ভারতীয়সহ ৭৭ জুয়ারি আটক

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪২ এএম, ১৮ নভেম্বর ২০১৭
স্টেডিয়ামে ১০ ভারতীয়সহ ৭৭ জুয়ারি আটক

ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগকে (বিপিএল) দেশে-বিদেশে জুয়ার হিড়িক চলতে তা বেশ কয়েকদিন ধরেই আলোচনার শীর্ষে রয়েছে। বিষয়টি নিয়ে নড়েচড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। এবার মিরপুরের গ্যালারিতে বসেই জুয়া খেলার সময় ১০ ভারতীয়সহ ৭৭ জনকে আটক করা হলো।

শুক্রবার (১৭ নভেম্বর) সিলেট সিক্সার্স এবং রাজশাহী কিংসের ম্যাচের পর আনুষ্ঠানিক এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বিপিএল এবং বিসিবির কর্মকর্তারা।

জানা গেছে, বিসিবির দুর্নীতিবিরোধী সংস্থা খোঁজ নিয়ে জানতে পারে, শুধুমাত্র মাঠের বাইরেই নয়, মাঠের মধ্যে গ্যালারিতেও বসে জুয়ায় মেতে উঠে একটি চক্র। এমন তথ্যে মাঠ থেকেই মোট ৭৭জন জুয়াড়িকে আটক করছে বিসিবি। পরে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

তিনি বলেন, ৬৫ বাংলাদেশিকে মাঠে বসে অনলাইনে জুয়া খেলার সময় আটক করেছি। যেহেতু আমরা পুলিশ কেস করতে পারি না, তাই তাদেরকে পুলিশে সোপর্দ করেছি। ৬৫ বাংলাদেশি ছাড়াও বিদেশি ছিল ১২ জন। যার মধ্যে ভারতীয়ই ছিল ১০ জন। অর্থাৎ মোট ৭৭ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, মূলত এরা অনলাইনে জুয়া খেলে। বিভিন্ন জুয়ার সাইটে মাঠে বসেই জুয়া খেলে। প্রতিটা বল করতে যে টুকু সময় লাগে তার মাঝেই এই কাজটা করে তারা। প্রযুক্তি অনেক এগিয়ে গেছে, তাই এদের ধরা বেশ কঠিন। তবুও আমরা এদের খুঁজে বের করছি যতটা সম্ভব।

দেশে জুয়াড়িদের বিরুদ্ধে প্রচলিত কঠিন আইন নেই উল্লেখ করে তিনি বলেন, সারাদেশে যে জুয়াটা হয়, তা নিয়ে আমাদের কোন ব্যবস্থা নেয়ার সুযোগ কিন্তু নেই। আর দেশে জুয়া নিয়ে প্রচলিত কোন কঠিন আইনও নেই। আপনাদের জানাচ্ছি, আমাদের স্টেডিয়ামের মধ্যে কিন্তু একটি দুর্নীতি বিরোধী ইউনিট আছে। স্টেডিয়ামের মধ্যে যদি কিছু হয় তাহলে তারা সাথে সাথে ব্যাবস্থা নেয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবদের বিধিনিষেধে সমস্যা দেখেন না মাশরাফি

সাকিবদের বিধিনিষেধে সমস্যা দেখেন না মাশরাফি

বৃষ্টিতে পয়েন্ট পেয়ে শীর্ষে সিলেট

বৃষ্টিতে পয়েন্ট পেয়ে শীর্ষে সিলেট

কম বেতনেও শ্রীলঙ্কার কোচ হতে চান হাথুরু

কম বেতনেও শ্রীলঙ্কার কোচ হতে চান হাথুরু

আবারও নিষিদ্ধ হাফিজ

আবারও নিষিদ্ধ হাফিজ