বিধ্বংসী রূপ দেখালেন আরিফুল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৫০ এএম, ২২ নভেম্বর ২০১৭
বিধ্বংসী রূপ দেখালেন আরিফুল

ম্যাচের ১৭ ওভার শেষে স্কোর ১৩১। হাতে মাত্র দুই উইকেট। জয়ের জন্য প্রয়োজন ৩৬ রান। ব্যাট করছেন ‌‘আনকোরা’ আরিফুল হক। তার সঙ্গে যোগ দিয়েছেন বোলার জুনায়েদ খান। বলতে গেলে রাজশাহী কিংসের বিপক্ষে হারের প্রহর গুণছিলেন সয়ং খুলনার দর্শকরাও। তবে ব্যাটিং কারিশমা দেখালেন রংপুরের ছেলে আরিফুর।

জয় দেখছিলেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। তবে শেষ দিকের একেকটি বল গড়িয়েছে আর নিজের বিধ্বংসী রূপ দেখিয়েছেন আরিফুল। মোহম্মাদ সামী, ডোয়াইন স্মিথদের একের পর এক সীমানার বাইরে পাঠিয়েছেন। খাদের কিনারা থেকে দলকে এনে দিয়েছেন দুর্দান্ত জয়।

শেষ তিন ওভারে জয়ের জন্য খুলনার প্রয়োজন পড়ে ৩৬ রান। হাতে ছিল ৩ উইকেট। এই অবস্থায় হয়তো খুলনা নিজেও স্বপ্ন দেখেনি ম্যাচ জয়ের।

তবে জয়ের আত্মবিশ্বাস মনের মধ্যে পুষেছিলেন রংপুরের ছেলে আরিফুল। ১৮তম ওভারে রাজশাহীর হোসেন আলীর ওভার থেকে ১৮ রান তুলে নেন তিনি। পাকিস্তানের মোহাম্মদ সামির পরের ওভার থেকে ৯ রান নিয়ে শেষ ওভারে জয়ের জন্য খুলনার টার্গেট দাঁড় করান ৯ রান।

শেষ ওভারে স্মিথের প্রথম বলে ছক্কা ও দ্বিতীয়টিতে বাউন্ডারি তুলে নিয়ে ৪ বল হাতে রেখেই খুলনাকে দুর্দান্ত এক জয় এনে দেন ২৫ বছর বয়সী আরিফুল। ৪টি চার ও ২টি ছক্কায় ১৯ বলে অপরাজিত ৪৩ রান করেন আরিফুল। আর এমন ব্যটিংয়ের জন্য ম্যাচ সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। রাজশাহীর সামি ৩ উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর :
রাজশাহী কিংস : ১৬৬/৮, ২০ ওভার (স্মিথ ৬২, মুশফিকুর ৫৫, জুনায়েদ ৪/২৭)।
খুলনা টাইটান্স : ১৬৮/৮, ১৯.২ ওভার (মাহমুদুল্লাহ ৫৬, আরিফুল ৪৩*, সামি ৩/২৯)।
ফল : খুলনা টাইটান্স ২ উইকেটে জয়ী।
ম্যাচ সেরা : আরিফুল হক (খুলনা টাইটান্স)।


শেয়ার করুন :


আরও পড়ুন

আরিফুলের ব্যাটিং কারিশমায় খুলনার জয়

আরিফুলের ব্যাটিং কারিশমায় খুলনার জয়

জরিমানার কবলে সাকিব-হাসান

জরিমানার কবলে সাকিব-হাসান

জয়ে ফিরলো মাশরাফির রংপুর

জয়ে ফিরলো মাশরাফির রংপুর

টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ সুজন

টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ সুজন