‘সাকিব ভাই চিল্লাচ্ছিলেন, আমিও বোলার পরিবর্তন করছিলাম’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১০ জানুয়ারি ২০২৩

রংপুরের রাইডার্সের দেওয়া ১৫৯ রানের লক্ষ্যে ফরচুন বরিশাল ব্যাটিংয়ে নামলেই শুরু হল বিতর্ক। মাঠের মধ্যে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান নিয়মের বাইরে বোলার পরিবর্তন করতে থাকেন। আর বাইরে থেকে তা দেখে বরিশালের অধিনায়ক সাকিবের চিল্লাতে থাকেন। বাইরে থেকে সাকিবের ক্ষিপ্রতা দেখে সোহানও বারবার বদলাতে থাকেন।

পরে নিয়ম ভেঙে মাঠের মধ্যে চলে যান সাকিব। আম্পায়ারদের সঙ্গে কিছুটা বাগ-বিতন্ডের পর ম্যাচ শুরু হতে দেরি হল। ম্যাচ শেষে নুরুল হাসান সোহান বলেন, “যখন সাকিব ভাইয়ের সঙ্গে তর্কাতর্কি হয়েছে, তখন তো আমি ছিলাম না। আমি অন্য পাশে ছিলাম। মাঠে ছিলাম, কী কথা হয়েছে আমি জানি না।”

তিনি বলেন, “আমি দেখছিলাম, সাকিব ভাই বাইরে থেকে যখন চিলাচ্ছিলেন, এজন্য আমিও বোলার বদলাচ্ছিলাম। শুধু ব্যাটাররা বদলালে আমি কিছুই করতাম না। বাইরে থেকে বলা হচ্ছিল বলে আমিও পরিবর্তন করছিলাম।”

তবে এরকম ঘটনা আগে কখনও দেখেছেন কিনা জানতে চাইলে নুরুল হাসান বলেন, “আজ (মঙ্গলবার) দেখলাম প্রথমবার।” শাস্তির বিষয়ে জানতে চাওয়া হলে সোহান জানান, তার জানা নেই। রংপুরের এই অধিনায়ক জানালেন, সব কিছু আরও ভালো হতে পারে।

তিনি বলেন, “আমার দলের জন্য যেটা ভালো সেটা আমি চাইবো। অন্যরাও তাই চাইবে। তবে হুট করে কিছু ঘটে গেলে সেরকম কিছু চিন্তা থাকে না। এরকম কিছু হোক কেউই চায় না। অনেক কিছুই মাঝেমধ্যে হুট করে হয়ে যায়। তবে সবকিছু আরেকটু ভালো হতে পারে।”

তিনি বলেন, “সবদিক থেকেই ভালো। ভালোটা শুধু খেলোয়াড়রা করবে এমন না, সব জায়গা থেকেই আসা উচিত। যে যার অবস্থানে আছেন সেখান থেকে। আমাদের অবস্থাটা এমন কেউ কিছু করলেই উল্টোদিকে চলে যায়।” তবে ডিআরএসের পরিবর্তে যে এডিআরএস রয়েছে সেটা থাকার চেয়ে না থাকাকেই উত্তম বলে মনে করছেন সোহান।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

আম্পায়ার-সাকিবের তর্ক, ব্যাখ্যা দিলো বরিশাল

আম্পায়ার-সাকিবের তর্ক, ব্যাখ্যা দিলো বরিশাল

জাদরান-মিরাজ নৈপূণ্যে সাকিবের বরিশালের প্রথম জয়

জাদরান-মিরাজ নৈপূণ্যে সাকিবের বরিশালের প্রথম জয়

বদলে যাওয়া তৌহিদ ‘হৃদয়’ দিয়ে খেলছেন

বদলে যাওয়া তৌহিদ ‘হৃদয়’ দিয়ে খেলছেন

আত্মবিশ্বাসী জাকেরের ব্যাট হাসছেই

আত্মবিশ্বাসী জাকেরের ব্যাট হাসছেই