বিপিএলে নক-আউট পর্বে টিকিটের দাম বাড়লো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
বিপিএলে নক-আউট পর্বে টিকিটের দাম বাড়লো

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (২৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নক-আউট পর্বের খেলা। লিগ পর্বের খেলা শেষে নক-আউট পর্বের টিকিটের দাম বাড়ানো হয়েছে।

মিরপুরের উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম বেড়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বিপিএলের এলিমেনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করা হয়েছে। যেখানে ম্যাচ দুটি দেখতে দর্শকদের উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের জন্য গুণতে হবে ৩০০ টাকা। যা লিগ পর্বে ছিল ২০০ টাকা। আর ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। যা আগে ছিল ৪০০ টাকা।

উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম একশ টাকা করে বাড়ানো হলেও বাকি তিন ক্যাটাগরীর টিকিটের দাম আগের মতোই রাখা হয়েছে। গ্রান্ড স্ট্যান্ড ২৫০০, ভিআইপ স্ট্যান্ড ১৫০০ এবং ক্লাব হাউজের টিকিটের মূল্য ৮০০ টাকা রাখা হয়েছে।

এলিমেনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিট শনিবার (২৪ ফেব্রুয়ারি) থেকে পাওয়া যাবে। এবারের বিপিএলে সরাসরি বুথ ছাড়াও অনলাইনেও ক্রয় করা যাচ্ছে।


শেয়ার করুন :