আন্দ্রে রাসেলের বিধ্বংসী ব্যাটিংয়ে রান চাপায় ধোনি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৩৪ পিএম, ১০ এপ্রিল ২০১৮
আন্দ্রে রাসেলের বিধ্বংসী ব্যাটিংয়ে রান চাপায় ধোনি

আবারও আন্দ্রে রাসেল। আগের ম্যাচে অল্প কয়েক বল খেললেও ঝড় তুলেছিলেন খানিকটা। এবার তার ঝড় থামাতে পারেনি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ৩৬ বলে ৮৮ রানে অপরাজিত ছিলেন তিনি। একের পর এক ছক্কার বন্যায় ভাসিয়েছেন তিনি চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামকে। সর্বমোট ১১টি ছক্কা মেরেছেন রাসেল। বাউন্ডারি মাত্র ১টি।

আন্দ্রে রাসেলের টর্নেডো গতির ব্যাটিংয়ের ওপর ভর করে চেন্নাই সুপার কিংসের সামনে ২০৩ রানের বিশাল লক্ষ্য দাঁড় করিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের এবারের আসরে এবারই প্রথম কোনো দল ২০০ কিংবা তার বেশি স্কোর গড়লো।

টস হেরে ব্যাট করার আমন্ত্রণ পায় কেকেআর। ব্যাট করতে নেমে সুরেশ রায়না সূচনাটা ভালো এনে দিতে পারেননি। ৪ বলে ২টি ছক্কা মেরে আউট হয়ে যান। ২২ রান করেন অপর ওপেনার ক্রিস লিন। রবিন উথাপ্পা ১৬ বলে ২৯ রান করে আউট হন।

নিতিশ রানা করেন ১৪ বলে ১৬ রান। অধিনায়ক দিনেশ কার্তিক ২৫ বলে খেলেন ২৬ রানের ইনিংস। রিঙ্কু সিং শুধুমাত্র ২ রান করে আউট হয়ে যান। কিন্তু অন্য প্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও শেষ মুহূর্তে ব্যাট করতে নেমে চেন্নাই বোলারদের ওপর যে ঝড় তুললেন, তাতেই বিশাল স্কোর গড়ে ফেলে কেকেআর।

১০ ওভার শেষে ৫ উইকেটে যেখানে কেকেআরের রান ৮৯, সেখানে ২০ ওভার শেষে মাত্র ৬ উইকেট হারিয়ে রান ২০২। অবিশ্বাস্য! শেষ ১০ ওভারে কেকেআরের রান উঠেছে ১১৩ রান। চেন্নাইয়ের হয়ে ২ উইকেট নেন শেন ওয়াটসন। ১ উইকেট করে নেন হরভজন, রবীন্দ্র জাদেজা এবং শার্দুল ঠাকুর।


শেয়ার করুন :