দিল্লির হারে মধ্য রাতেই ব্যাঙ্গালুরু শিবিরে আনন্দের বন্যা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২২ মে ২০২২
দিল্লির হারে মধ্য রাতেই ব্যাঙ্গালুরু শিবিরে আনন্দের বন্যা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। আগেই ছিটকে পড়া মুম্বাই জিতলে প্লে অফ নিশ্চিত করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই জন্যই বিরাট কোহলিদের সমর্থন ছিল মুম্বাইয়ের পক্ষে। শেষ পর্যন্ত ম্যাচ জিতেছে মুম্বাই। রোহিত শর্মার দলের জয় পাওয়ার সাথে সাথে টিম হোটেলে প্লে অফ নিশ্চিত করার উৎসবে মেতে উঠেছিল ব্যাঙ্গালুরু।

শনিবার (২১ মে) মুম্বাইয়ের ওয়ানখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ানস। চলতি আসরে ১০ ম্যাচ হারা মুম্বাইয়ের বিপক্ষে জয় পেলে প্লে অফ নিশ্চিত হবে এমন সমীকরণ নিয়ে মাঠে নেমেছিল দিল্লি। তবে মুম্বাইয়ের বিপক্ষে এই ম্যাচে জয় তুলতে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত প্লে অফের আগেই ঘরে ফিরতে হয়ে তাদেরকে।

দিল্লির মন ভাঙলেও মুম্বাইয়ের জয়ে হাসি ফুটেছে ব্যাঙ্গালুরু শিবিরে। কারণ, পয়েন্ট টেবিলে এগিয়ে থেকে দিল্লির পরিবর্তে চতুর্থ দল হিসেবে তারা যে আইপিএলের প্লে অফ নিশ্চিত করেছে। প্লে অফ নিশ্চিত করার পরেই টিম হোটেলে উৎসবে মেতে উঠে পুরো ব্যাঙ্গালুরু দল।

রোহিত শর্মার কাছে ঋষভ পান্থের দলের হার কামনা করে টিভি সেটের সামনে বসে পড়েছিল ব্যাঙ্গালুরুর ক্রিকেটাররা। ম্যাচের একটি বলও বাদ দেননি তারা। কারণ, মুম্বাইয়ের উপরই যে নির্ভর করছিল যে তাদের প্লে অফ ভাগ্য।

sportsmail24

ব্যাঙ্গালুরু যে মুম্বাইকে সমর্থন করছে, সেই বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের একাউন্টে আগেই জানিয়ে দেয় ফ্রাঞ্চাইজিটি। মুম্বাইকে শুভকামনা জানিয়ে টুইট বার্তাও দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

দিল্লির হার নিশ্চিত হতেই নিজেদের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি বিরাট কোহলি-গ্লেন ম্যাক্সওয়েল-ডু প্লেসিসরা। মধ্য রাতেই টিম হোটেলে নাচ-গান, হৈ হুল্লোড়ে মেতে উঠেন তারা। তাদের উল্লাসের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে সমর্থকদের সাথে ভাগাভাগি করেছে ব্যাঙ্গালুরু। এমনকি ফেসবুকে নিজের পেজে ছবি দিয়েছেন বিরাট কোহলিও।

মুম্বাইয়ের হারে নিশ্চিত হয়েছে আইপিএলের প্লে অফের চার দল। ১৫তম আসরের প্লে অফে খেলবে গুজরাট টাইটানস, লক্ষ্মৌ সুপার জায়ান্টস, রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। প্রথম তিন দল আগেই প্লে অফ নিশ্চিত করলেও ভাগ্য ঝুলে ছিল ব্যাঙ্গালুরু এবং দিল্লির। শেষ পর্যন্ত ব্যাঙ্গালুরুর পক্ষেই ছিড়েছে ভাগ্যের শিকে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

ডি ভিলিয়ার্সকে আবারও ব্যাঙ্গালুরুতে চান কোহলি

ডি ভিলিয়ার্সকে আবারও ব্যাঙ্গালুরুতে চান কোহলি

অনুজ রাওয়াত : জার্নি ফ্রম উত্তরাখন্ড টু আইপিএল

অনুজ রাওয়াত : জার্নি ফ্রম উত্তরাখন্ড টু আইপিএল

আবারও জাতীয় দলে খেলার জন্য সর্বাত্মক চেষ্টা করছি: দিনেশ কার্তিক

আবারও জাতীয় দলে খেলার জন্য সর্বাত্মক চেষ্টা করছি: দিনেশ কার্তিক

অনুজ রাওয়াত ভারতের পরবর্তী তারকা: ডু প্লেসিস

অনুজ রাওয়াত ভারতের পরবর্তী তারকা: ডু প্লেসিস