আইপিএল খেলতে উড়াল দিলেন মোস্তাফিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৯ মার্চ ২০২৪
আইপিএল খেলতে উড়াল দিলেন মোস্তাফিজ

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানেড সিরিজ শেষে আইপিএল খেলতে ভারত গেলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন বাঁহাতি এ টাইগার পেসার।

চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে ছিলেন মোস্তাফিজ। ৯ ওভার বল করে দুই উইকেট শিকার করেছেন তিনি। সেই ম্যাচ শেষে আজ (মঙ্গলবার) উড়াল দিয়েছেন চেন্নাইয়ের পথে। সকাল ১০টা ৪০ মিনিটের এক ফ্লাইটে তিনি ভারত রওনা দেন। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মোস্তাফিজ।

নিজের ভ্যারিফাইড ফেসবুক ও ইনস্টাগ্রামে বিমানবন্দরের ছবি পোস্ট করে মোস্তাফিজ লিখেন, “নতুন অ্যাসাইনমেন্টের জন্য মুখিয়ে আছি এবং রোমাঞ্চিত। ২০২৪ আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলার পথে আছি। আমি যেন আমার সেরাটা দিতে পারি সে জন্য দোয়া করবেন।”

আইপিএলের নিলাম থেকে মোস্তাফিজকে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস। এটি মোস্তাািফজের জন্য পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন তিনি।

আইপিএল খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আগেই এনওসি নিয়ে রেখেছিলেন মোস্তাফিজ। যার ফলে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে তাকে রাখা হয়নি। এছাড়া মোস্তাফিজ নিজেও এখন টেস্ট ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে রাখতে চাচ্ছেন।

শুক্রবার থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের আসরের মাঠের লড়াই। উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সব কিছু ঠিক থাকলে উদ্বোধনী ম্যাচেই মোস্তাফিজকে মাঠের খেলায় দেখা যেতে পারে।


শেয়ার করুন :