পিএসএল শেষ লিনের, চিন্তায় কলকাতাও

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮
পিএসএল শেষ লিনের, চিন্তায় কলকাতাও

ধাক্কা খেল পাকিস্তান ক্রিকেট লিগ (পিএসএল)। সঙ্গে আইপিএলে কলকাতার কপালেও ভাজ পড়েছে। ট্রান্স-তাসমান ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ক্রিস লিন।

পিসিএল টুর্নামেন্টের অন্যতম আকর্ষণ ব্যাটিংয়ে পাওয়ার হিটার ক্রিস লিন। ইনজুরির ফলে তাকে হারাতে যাচ্ছে পিএসএল। নিউজিল্যান্ড ইনিংসের নবম ওভারে ফিল্ডিং করার সময় কাঁধে আঘাত পান লিন। পরে সতীর্থদের সহযোগিতায় তাকে মাঠ থেকে বের করে আনা হয়।

এদিকে সম্প্রতি তিনবার অস্ত্রোপচারের জন্য কাচির নিচে যেতে হয়েছে লিনকে। ত্রিদেশীয় এ টি-টুয়েন্টি সিরিজ দিয়েই দলে ফিরেছিলেন তিনি। ম্যাচ শেষে জরুরি ভিত্তিতে দলের অন্য সদস্যদের আগেই লিনকে ব্রিসবেনে পাঠানো হয়। সেখানে তার কাঁধে স্ক্যান করানো হয়েছে।

অস্ট্রেলিয়া দলের ফিজিও অ্যালেক্স কাউন্টোরিস বলেছেন, কাঁধে আঘাত পাওয়ার পর লিনকে স্ক্যানের জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিক অবস্থা দেখে মনে হয়েছে তেমন মারাত্মক কিছু হয়নি।

তবে অজি ফিজিও পিএসএলের বিষয় উল্লেখ করে এটিও বলেন, এই অবস্থায় পিএসএল খেলতে দুবাই যাচ্ছেন না লিন। যদিও শুরুর কয়েকটি ম্যাচ নাকি পুরো টুর্নামেন্টই মিস করবেন, সে বিষয়ে পরিষ্কার করেননি তিনি।

অন্যদিকে শুধু পিএসএল নয়, লিনের ইনজুরি নিয়ে কপালে চিন্তার ভাজ পড়বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্সেরও। আইপিএলের ১১তম আসরের নিলামে ১.৫ মিলিয়ন ডলারে লিনকে ধরে রাখে কেকেআর। অজি ওপেনারই শাহরুখ খানের দলের সবচেয়ে দামি খেলোয়াড়। এছাড়া আসন্ন আসরের জন্য অধিনায়কের নাম ঘোষণার তালিকায় তার নামও শোনা যাচ্ছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

সিরিজ জিতে শীর্ষে উঠলো অস্ট্রেলিয়া

সিরিজ জিতে শীর্ষে উঠলো অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টিতে ফিরছেন মাশরাফি!

টি-টোয়েন্টিতে ফিরছেন মাশরাফি!

বিদায়ের কথা জানিয়ে দিলেন পিটারসেন

বিদায়ের কথা জানিয়ে দিলেন পিটারসেন

ভাষা শহীদদের প্রতি টাইগারদের শ্রদ্ধা

ভাষা শহীদদের প্রতি টাইগারদের শ্রদ্ধা