টি-টেন লিগ : ক্যাপ্টেন্সিতে নাসির-সৈকত, ডেপুটি আফিফ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫০ এএম, ২৯ জানুয়ারি ২০২১
টি-টেন লিগ : ক্যাপ্টেন্সিতে নাসির-সৈকত, ডেপুটি আফিফ

আবুধাবি টি-টেন লিগের চতুর্থ আসরে খেলছেন সাত বাংলাদেশি ক্রিকেটার। বাংলাদেশি এই সাত ক্রিকেটারের মাঝে দুইজনই পেয়েছেন দলের নেতৃত্ব। তারা হলেন- টাইগার অলরাউন্ডার নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া টুর্নামেন্টে একমাত্র বাংলাদেশি আইনকন ক্রিকেটার আফিফ হয়েছে সহ-অধিনায়ক।

বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগাসের আইকন প্লেয়ার হিসেবে প্রথমে আফিফ হোসেন ধ্রুবর নাম ঘোষনা করা হয়। পরে আফিফকে দলটির সহ-অধিনায়ক হিসিবে ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশের জন্য টি-টেন লিগের সবচেয়ে চমকপ্রদ তথ্য আসে, নাসির হোসেনকে অধিনায়ক করায়। বুধবার রাতে টি-টেন লিগের অন্যতম দল পুনে ডেভিলস তাদের অধিনায়ক হিসেবে বেছে নেন নাসির হোসেনকে। ফলে নাসির হোসেনের নেতৃত্বে মাঠে নামবে দলে থাকা বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

নাসিরের দলের আইকন ক্রিকেটার হলেন ডেভিড মালান। এছাড়াও দলটিতে রয়েছেন মোহাম্মদ আমির, হার্দুস ভিলজয়েন, চ্যাডউইক ওয়ালটনের মতো জনপ্রিয় ক্রিকেটাররা। নাসিরের দলে খেলবেন আরেক বাংলাদেশি ক্রিকেটারও, মনির হোসেন খান।

নাসির ছাড়াও টি-টেন টুর্নামেন্টে আরও একজন দলনেতা রয়েছেন। টুর্নামেন্টের মারাঠা অ্যারাবিয়ান্সের অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এ দলটিতেও বেশ কয়েকজন ক্রিকেট তারকা রয়েছেন। তবে সবাইকে ছাপিয়ে দলটির কর্তৃপক্ষ নেতৃত্বের ভার তুলে দিয়েছেন মোসাদ্দেকের কাঁধে।

নাসির-আফিফ-মোসাদ্দেক ও মনির হোসের বাকি টি-টেনের এবারের লিগে বাকি তিন ক্রিকেটার হলেন- মেহেদী হাসান, সোহাগ গাজি ও মুক্তার আলী। মুক্তার ও মোসাদ্দেক খেলবেন মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে। আর বাংলা টাইগার্সে খেলেবন আফিফ ও মেহেদী। এছাড়া টুর্নামেন্টে দল পেয়েও জাতীয় দলের টেস্ট সিরিজ থাকায় তাসকিন আহমেদের যেতে দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তাসকিনের পরিবর্তে সোহাগ গাজী, এনওসি পেল সবাই

তাসকিনের পরিবর্তে সোহাগ গাজী, এনওসি পেল সবাই

বাংলাদেশে না এলেও টি-টেন খেলবেন পোলার্ড

বাংলাদেশে না এলেও টি-টেন খেলবেন পোলার্ড

‘অলিম্পিকে টি-টেন ক্রিকেট রোমাঞ্চিত হবে’

‘অলিম্পিকে টি-টেন ক্রিকেট রোমাঞ্চিত হবে’

টি-১০ চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ানস

টি-১০ চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ানস