এ্যালানের ব্যাটিং তান্ডবে বড় সংগ্রহ কিউইদের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১১ এএম, ০২ এপ্রিল ২০২১
এ্যালানের ব্যাটিং তান্ডবে বড় সংগ্রহ কিউইদের

নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ফিন এ্যালেন ও গাপটিলের ব্যাটিং তান্ডবে ১০ ওভারেই ৪ উইকেটের বিনিময়ে ১৪১ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় নিউজিল্যান্ড। ফলে সিরিজের শেষ ম্যাচে জয় পেতে ১০ ওভারে বাংলাদেশকে করতে হবে ১৪২ রান।

খারাপ সময় যেন পিছুই ছাড়ছে না বাংলাদেশের। বৃষ্টির কারণে যথা সময়ে খেলা শুরু হতে না পারায় ম্যাচের পরিধি কমিয়ে ১০ ওভার করা হয়। এছাড়া ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ খেলতে না পারায় দলের নেতৃত্ব দিচ্ছেন লিটন কুমার দাস।

টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। নিজেদের নেওয়া সিদ্ধান্তই যেন ‘আত্মঘাতী’ হয়ে ওঠে বাংলাদেশের জন্য। কিউই ব্যাটসম্যান ফিন এ্যালান ৭১ (২৯ বল) ও গাপটিলের ৪৪ (১৯ বল) রানের ব্যাটিং তান্ডবে বড় সংগ্রহ করে নিউজিল্যান্ড।

বাংলাদেশের হয়ে মেহেদি, তাসকিন ও শরিফুল একটি করে উইকেট লাভ করেন।

পাহাড়সম রানকে টপকিয়ে শেষ ম্যাচে জয়ের দেখা পায় কি-না বাংলাদেশ, তা’ই এখন দেখার অপেক্ষায়। এর আগে সিরিজের দুই ম্যাচে হেরে সিরিজ খুইয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ
লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল হাসান শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদি হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ড একাদশ
টিম সাউদি (অধিনায়ক), মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারেল মিচেল, অ্যাডাম মিলনে, টড অ্যাস্টল ও লকি ফার্গুসন।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

নেই মাহমুদউল্লাহ, অধিনায়ক লিটন

নেই মাহমুদউল্লাহ, অধিনায়ক লিটন

হোয়াইটওয়াশ নাকি প্রথম জয়

হোয়াইটওয়াশ নাকি প্রথম জয়

নিউজিল্যান্ডে জয় পেতে করণীয় জানালেন সৌম্য

নিউজিল্যান্ডে জয় পেতে করণীয় জানালেন সৌম্য

স্বপ্ন দেখিয়েও হার, সিরিজ খোয়ালো বাংলাদেশ

স্বপ্ন দেখিয়েও হার, সিরিজ খোয়ালো বাংলাদেশ