রাব্বির বোলিং তোপে জয় পেল প্রাইম দোলেশ্বর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৮ এএম, ১৫ জুন ২০২১
রাব্বির বোলিং তোপে জয় পেল প্রাইম দোলেশ্বর

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বিকেএসপিতে লিজেন্ডস অফ রূপগঞ্জকে ১৪ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর। প্রাইম দোলেশ্বের হয়ে কামরুল ইসলাম রাব্বি শিকার করেন ৩ উইকেট। বোলারদের দাপটের এ ম্যাচে কোনো দলই গড়তে পারেনি বড় সংগ্রহ।

বিকেএসপির চার নম্বর ম্যাচে টসে জিতে প্রাইম দোলেশ্বরকে ব্যাটিংয়ে পাঠায় লিজেন্ডস অফ রূপগঞ্জ। দলীয় ৭ রানের মাথায় ড্রেসিং রুমে ফিরে যান দোলেশ্বরের দুই ওপেনার ইমরানুজ্জামান এবং শরীফুল্লাহ। এরপর দলের হাল ধরেন সাইফ হাসান এবং ফজলে মাহমুদ।

দলীয় ২৯ রানের মাথায় সাইফ হাসানের বিদায়ের পর হাল ধরার চেষ্টা করেন ফজলে মাহমুদ এবং মার্শাল আইয়ুব। দুই মিলে গড়ে তোলেন ৪১ রানের জুটি। এরপর আর কোনো ব্যাটসম্যান বড় কোনো জুটি গড়তে না পারায় ১ বল বাকি থাকতেই ১১৮ রানে থামে প্রাইম দোলেশ্বেরর ইনিংস।

প্রাইম দোলেশ্বরের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন ফজলে মাহমুদ আর রুপগঞ্জের পেসার মোহাম্মদ শহীদ শিকার করেন ৩ উইকেট।

১১৯ রানে সহজ লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৮ রানে ২ উইকেট হারিয়ে বসে রূপগঞ্জ। এরপর ওপেনার আজমীর আহমেদ এবং আল আমিন জুনিয়র কিছুটা চেষ্টা করেন। তবে তাদের বিদায়ের পর আর কোনো ব্যাটসম্যান বলার মত কোনো রান করতে না পারায় লিজেন্ডস অফ রূপগঞ্জের পরাজয় নিশ্চিত হয়।

ইনিংসের শেষ দিকে পেসার শহীদ ব্যাট হাতে ২১ রানে ইনিংস খেললে তা পরাজয়ের ব্যবধান কমানো ছাড়া আর কিছু করতে পারেনি।

প্রাইম দোলেশ্বরের হয়ে ১৫ রানে ৩ উইকেট শিকার করেন কামরুল ইসলাম রাব্বি। আর রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ ৩০ রানের ইনিংস খেলেন আল আমিন জুনিয়র। ম্যাচ সেরা নির্বাচিত হন পেসার রাব্বি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে বড় ধাক্কা পেল চিলি

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে বড় ধাক্কা পেল চিলি

সাকিবের সংবাদ সম্মেলন স্থগিত

সাকিবের সংবাদ সম্মেলন স্থগিত

ওল্ড ডিওএইচএসের বিপক্ষে প্রাইম ব্যাংকের সহজ জয়

ওল্ড ডিওএইচএসের বিপক্ষে প্রাইম ব্যাংকের সহজ জয়

ব্যাকপেইনে মাঠে নেই মোস্তাফিজ

ব্যাকপেইনে মাঠে নেই মোস্তাফিজ