সাকিবের সংবাদ সম্মেলন স্থগিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৪ এএম, ১৫ জুন ২০২১
সাকিবের সংবাদ সম্মেলন স্থগিত

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা নিয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডাকা সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। যেখানে ম্যাচে ঘটে যাওয়া ঘটনা, নিষিধাজ্ঞা এবং জরিমানা নিয়ে মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানের বিস্তারিত তুলে ধরার কথা ছিল।

সোমবার (১৪ জুন) মোহামেডানের পক্ষে থেকে এক বিজ্ঞপ্তিতে সংবাদ সম্মেলন স্থগিতের তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে রোববার (১৩ জুন) বিজ্ঞপ্তির মাধ্যমেই এ সংবাদ সম্মেলনের তথ্য জানিয়েছিল মোহামেডান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সোমবার (১৪ জুন) বিকেলে মতিঝিলস্থ ক্লাব (মোহামেডান) প্যাভেলিয়নে অনুষ্ঠিতব্য সংবাদ সম্মেলনটি অনিবার্য কারণবসত স্থগিত করা হলো। পরবর্তীতে তারিখ ও সময় জানানো হবে।’

এর আগে রোববার জানানো হয়, ডিপিএলে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং আবাহনী লিমিটেডের মধ্যকার ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় দলের অধিনায়ক ও বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের বিরুদ্ধে আনীত শাস্তি ও জরিমানা নিয়ে ক্লাব ও সাকিব নিজস্ব মতামত প্রদান করবেন

তবে, সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান স্বশরীরে উপস্থিত থাকবেন কি-না সে বিষয়ে বিজ্ঞপ্তিতে সে বিষয়ে সুনির্দিষ্টভাবে উল্লেখ ছিল না। কারণ, করোনা পরিস্থিতি মাঝে বায়ো-বাবলের বিষয় রয়েছে। যদিও নিষেধাজ্ঞার পর সাকিব বায়ো-বাবলের মধ্যেই রয়েছেন কি-না তা জানা যায়নি।

শুক্রবার (১১ জুন) মিরপুরে ডিপিএলের সপ্তম রাউন্ডের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বি মোহামেডান এবং আবাহনী মুখোমুখি হয়েছিল। ওই ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে মেনে নিতে না পেরে মেজাজ হারিয়ে মাঠেই অশোভন আচরণ করেন সাকিব আল হাসান।

প্রথমবার নিজের বলে এলবিডব্লিউ-এর আবেদনে প্রত্যাখ্যান হলে উইকেটে লাথি মারেন সাকিব। পরের ওভারেই বৃষ্টির কারণে আম্পায়ার খেলা বন্ধ করলে দূর থেকে তেড়ে গিয়ে উইকেট তুলে ছুড়ে মারেন তিনি।মাঠের মাঝে সাকিবের এমন কাণ্ডে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ এবং ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবের শাস্তি মওকুফে আবেদন

সাকিবের শাস্তি মওকুফে আবেদন

মুক্তির বছর না ঘুরতেই নিষিদ্ধ হলেন সাকিব

মুক্তির বছর না ঘুরতেই নিষিদ্ধ হলেন সাকিব

সাকিব কাণ্ডে ‌‘আন্তর্জাতিক চাপে’ বিসিবি সভাপতি

সাকিব কাণ্ডে ‌‘আন্তর্জাতিক চাপে’ বিসিবি সভাপতি

সাকিবকে খলনায়ক বানানোর ষড়যন্ত্র চলছে : শিশির

সাকিবকে খলনায়ক বানানোর ষড়যন্ত্র চলছে : শিশির