ভাগ্য খারাপ মোহামেডানের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৬ এএম, ১৫ জুন ২০২১
ভাগ্য খারাপ মোহামেডানের

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) জয়-পরাজয়ের লড়াই চলছে আবাহনী ও মোহামেডানের। সেখানে মুশফিকুর রহীমের আবাহনীর থেকে পিছিয়ে গেলে সাকিব আল হাসানের মোহামেডান। শুধু তাই নয়, প্রকৃতিও যেন নিষিদ্ধ হওয়া সাকিবের মোহামেডানের সামনে বাধা হয়ে দাঁড়াচ্ছে। বিকেএসপিতে সোমবার ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মোহামেডানের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। ফলে নিতে হয়েছে পয়েন্ট ভাগ করে।

টসে জিতে মোহামেডান স্পোর্টিং ক্লাব প্রথমে ব্যাট করলেও বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ৯ ম্যাচে পাঁচ জয় এবং তিন হারে ১১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পাঁচ নম্বরে অবস্থান করছে মোহামেডান। ৯ ম্যাচে ৭ জয় এবং দুই হারে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দুই নম্বরে অবস্থান করছে আবাহনী। আর একই পয়েন্ট নিয়ে নেট রান রেটে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে আছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই প্যাভিলিয়নে ফিরে যান ওপেনার পারভেজ হোসেন ইমন। ইমনের বিদায়ের পর মোহামেডানের হাল ধরেন আব্দুল মজিদ এবং মাহমুদুল হাসান। তাদের ব্যাটে ভর করে বড় সংগ্রহের দিকে এগিয়ে যায় মোহামেডান।

এরপর ইরফান শুক্কুর, নাদিফ চৌধুরি এবং শুভাগত হোমের ছোটো সংগ্রহে নির্ধারিত ওভারে ১৪৩ রানের সংগ্রহ দাঁড় করায় মোহামেডান। মোহামেডানের হয়ে আব্দুল মাজিদ করেন ৩৫ রান এবং মাহমুদুল হাসান করেন ২৮ রান।

ব্রাদার্সের হয়ে আলাউদ্দিন বাবু এবং রাহাতুল ফেরদৌস দুইটি করে উইকেট শিকার করেন। আর সুজন হাওলাদার, মানিক খান এবং আব্দুল গাফফার একটি করে উইকেট শিকার করেন।

মোহামেডানের ইনিংসের পর বৃষ্টি শুরু হলে ব্রাদার্সের ব্যাটসম্যানরা মাঠে নামতে পারেননি। এ কারণে শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলই সমান এক পয়েন্ট করে পেয়েছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

শেখ জামালকে বড় ব্যবধানে হারিয়েও দ্বিতীয় আবাহনী

শেখ জামালকে বড় ব্যবধানে হারিয়েও দ্বিতীয় আবাহনী

কোহলিরা সঙ্গী পেলেও পাবেন না বাবর আজমরা

কোহলিরা সঙ্গী পেলেও পাবেন না বাবর আজমরা

ডিপিএলের ১১ রাউন্ড পর্যন্ত সূচি প্রকাশ

ডিপিএলের ১১ রাউন্ড পর্যন্ত সূচি প্রকাশ

জিম্বাবুয়ে স্থগিত ক্রীড়াঙ্গন, শঙ্কায় বাংলাদেশের সফর

জিম্বাবুয়ে স্থগিত ক্রীড়াঙ্গন, শঙ্কায় বাংলাদেশের সফর