ঢাকা লিগে আবাহনীর হ্যাটট্রিক শিরোপা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৮ এএম, ২৭ জুন ২০২১
ঢাকা লিগে আবাহনীর হ্যাটট্রিক শিরোপা

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে শিরোপা জিতলো ঢাকা আবাহনী। উত্তেজনা পূর্ণ ম্যাচে প্রাইম ব্যাংককে ৮ রানে হারিয়ে শিরোপা উল্লাসে মাতে আকাশি-নীলরা। শেষ ওভারে অলক কাপালি প্রাইম ব্যাংকের হয়ে শেষ চেষ্টা করলেও দলকে জেতাতে পারেননি তিনি।

শনিবার (২৬ জুন) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আবাহনীর দেয়া ১৫১ রানের জবাবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান করতে সক্ষম হয় প্রাইম ব্যাংক।

টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় ঢাকা আবাহনী। ৩১ রানেই ৩ উইকেট হারানো আবাহনীকে ম্যাচে ফেরান নাজমুল হোসেন শান্ত ও মোসাদ্দেক হোসেন। শান্তর ৪০ বলে ৪৫ ও মোসাদ্দেকের ৩৯ বলে ৪০ ও শেষ দিকে সাইফউদ্দিনের ১৩ বলে ২১ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫০ রান করে আবাহনী।

প্রাইম ব্যাংকের হয়ে রুবেল হোসেন ২টি উইকেট লাভ করেন। এছাড়া মোস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম ও রুবেল মিয়া ১টি করে উইকেট শিকার করেন।  

১৫১ রানের জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে প্রাইম ব্যাংক। রুবেল মিয়ার ৪৩ বলে ৪১, নাঈম হাসানের ১৯  রানের পাশাপাশি প্রাইম ব্যাংককে জেতাতে সর্বশেষ চেষ্টা করা অলক কাপালির করেন ১৭ বলে ৩৪ রান। আবাহনীর বোলারদের কল্যাণে প্রাইম ব্যাংক নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান তুলতে সক্ষম হয়। 

আবাহনীর হয়ে এদিন বল হাতে দুর্দান্ত ছিলেন সাইফউদ্দিন। ৩৬ রানে তিনি শিকার করেন ৪ উইকেট। ব্যাট ও বল হাতে ভালো খেলার পুরস্কার স্বরূপ ম্যাচ সেরা নির্বাচিত হন তিনি।   

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশের কোচিং প্যানেলে হেরাথ-প্রিন্স

বাংলাদেশের কোচিং প্যানেলে হেরাথ-প্রিন্স

জিম্বাবুয়ে সফরে টেস্ট দলে ফিরলেন মাহমুদউল্লাহ

জিম্বাবুয়ে সফরে টেস্ট দলে ফিরলেন মাহমুদউল্লাহ

টি-টোয়েন্টি দলে ফিরলো আন্দ্রে রাসেল

টি-টোয়েন্টি দলে ফিরলো আন্দ্রে রাসেল

জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান

জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান