বিপিএল মাতাতে ঢাকায় ক্রিস গেইল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৫ পিএম, ২৩ জানুয়ারি ২০২২

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রতি আসরেই থাকেন ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইল। এবারও তার ব্যতিক্রম হয়নি। ফরচুন বরিশালের হয়ে বিপিএলের অষ্টম আসরে মাঠে নামবেন ক্রিস গেইল।

রোববার (২৩ জানুয়ারি) ঢাকায় আসেন ক্রিস গেইল। এরপরেই তার করোনা পরীক্ষা করানো হয়। সেখানে নেগেটিভ আসলেই সোমবার (২৪ জানুয়ারি) থেকে মাঠে নামতে পারবেন তিনি। গেইলের ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছে ফরচুন বরিশাল কর্তৃপক্ষ।

টি-টোয়েন্টির ফেরিওয়ালাখ্যাত ক্রিস গেইল বিশ্বের প্রায় সব লিগেই নিয়মিত খেলছেন। সাম্প্রতিক সময়ে অবশ্য নিজের সেরা ছন্দে নেই তিনি। এ কারণেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে তার নাম নেই।

এছাড়াও বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার ড্রাফটে থাকার পরও তাকে দলে ভেড়ায়নি কোনো দল। তবুও বাংলাদেশে ভালো করার প্রত্যয় জানিয়েছেন ক্রিস গেইল।

বাংলাদেশে পা রেখেই গেইল বলেন, ‘হ্যালো ফরচুন বরিশাল, এই যে ক্রিস গেইল, ইউনিভার্স বস। আমাকে দলে নেওয়ার জন্য ধন্যবাদ। সবার সাথে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। বড় কিছুর প্রত্যাশা করছি। প্রথম ম্যাচে জয়ের জন্য অভিনন্দন। পরবর্তী ম্যাচে তোমরা আরও ভালো করবে। আমিও তোমাদের সাথে যোগ দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছি। ইউনিভার্স বস তার কাজটা করবে। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমাদেরকেও অনেক ভালোবাসি।’

টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৪৫৩ ম্যাচ খেলে ৩৬. ৪৪ গড়ে করেছেন ১৪৩২১ রান। বিপিএলে গেইলের রেকর্ড অবশ্য তুলনামূলক ভালো। এ টুর্নামেন্টে ৪২ ম্যাচ খেলে ৪১.১৬ গড়ে করেছেন ১৪৮২ রান। বিপিএলের সবচেয়ে পাঁচ সেঞ্চুরির মালিকও তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে বড় ব্যবধানে হারালো ওয়েস্ট ইন্ডিজ

প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে বড় ব্যবধানে হারালো ওয়েস্ট ইন্ডিজ

সিপিএলে জ্যামাইকার হেড কোচ চন্দরপাল

সিপিএলে জ্যামাইকার হেড কোচ চন্দরপাল

বাংলাদেশ ছেড়ে পিএসএল ও ইয়র্কশায়ারের দায়িত্বে গিবসন

বাংলাদেশ ছেড়ে পিএসএল ও ইয়র্কশায়ারের দায়িত্বে গিবসন

ইংল্যান্ড দলে স্যাম বিলিংসের বদলি হ্যারি ব্রুক

ইংল্যান্ড দলে স্যাম বিলিংসের বদলি হ্যারি ব্রুক