অস্ট্রেলিয়া সিরিজে খেলা হলো না মোহাম্মদ নেওয়াজের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২২
অস্ট্রেলিয়া সিরিজে খেলা হলো না মোহাম্মদ নেওয়াজের

অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেছেন পাকিস্তানি স্পিনার মোহাম্মদ নেওয়াজ। চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পায়ের ইনজুরিতে পড়েছেন। এ কারণেই থাকছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে।

দীর্ঘ দুই যুগ পর পাকিস্তান সফর করবে অস্ট্রেলিয়া। এ সফরে তিনটি করে টেস্ট ও ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলবে দু’দল। সফর শুরুর বেশ আগেই দল থেকে ছিটকে পড়লেন নেওয়াজ।

মোহাম্মদ নেওয়াজ দল থেকে ছিটকে গেলেও তার বদলি হিসেবে পাকিস্তান দল স্কোয়াডে কাউকেই এখনও দলে নেয়নি। এদিকে অস্ট্রেলিয়া সিরিজে রিজার্ভ হিসেবে দলের সাথে থাকবেন নাসিম শাহ এবং সরফরাজ আহমেদ।

রিজার্ভ হিসেবে এ দু’জন দলে থাকলেও আরও চার ক্রিকেটারকে প্রস্তুত থাকার নির্দেশনা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা হলেন- মোহাম্মদ হারিস, কামরান ঘুলাম, মোহাম্মদ আব্বাস এবং ইয়াসির শাহ।

পিসিবি রিজার্ভে থাকা এই চার ক্রিকেটারকে চলতি বছরের ২ মার্চ থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান কাপে খেলার নির্দেশনাও দিয়েছে। বাকিদের পিএসএল শেষে জাতীয় দলের ক্যাম্পে  যোগ দিতে নির্দেশনা দিয়ে রেখেছে।

পাকিস্তান স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস রউফ, হাসান আলি, ইমাম উল হক, নোমান আলি, সাজিদ খান, সৌদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ এবং জাহিদ মাহমুদ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :