দু’জনকে সাথে নিয়ে কাতার যাচ্ছেন সাইফউদ্দিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২২ পিএম, ০২ আগস্ট ২০২৩
দু’জনকে সাথে নিয়ে কাতার যাচ্ছেন সাইফউদ্দিন

দেশে থাকা ক্রিকেটাররা যখন এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে ফিটনেস টেস্ট দিতে ব্যস্ত, তখন পিঠের সমস্যা সমাধানের পথ খুঁজতে কাতার যাচ্ছেন মোহাম্মদ সাইফউদ্দিন। পিঠের ব্যথার চিকিৎসা নিতে সাইফউদ্দিনের সাথে আরও দু’জনকে কাতার পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা হলেন- পেস বোলিং অলরাউন্ডার অভিষেক দাস এবং পেসার আশিকুর জামান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে। সাইফউদ্দিনের পিঠের চোট পুরোনো হলেও নতুন করে আবারও ফিরে আসায় দীর্ঘদিন ধরে খেলার বাইরে রয়েছেন। ফলে নতুন করে সেই চোট ফিরে আসায় চিকিৎসার জন্য সাইফউদ্দিনকে কাতার পাঠাচ্ছে বিসিবি।

এছাড়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য অভিষেক দাসও দীর্ঘদিন যাবত পিটের ব্যথায় ভুগছেন। তাদের সঙ্গে কাতার যাচ্ছেন সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা বাংলাদেশ যুব দলের আরেক সদস্য আশিকুর। তিনিও বেশ কিছু যাবত ইনজুরিতে ভুগছেন।

বিসিবি সূত্রে জানা গেছে, কাতারে ‘এসপেটার’ নামের একটি স্পোর্টস মেডিসিন হাসপাতালে মোহাম্মদ সাইফউদ্দিনসহ বাকি দু’জনকেও ডাক্তার দেখানো হবে।

জাতীয় দলের সদস্য মোহাম্মদ সাইফউদ্দিন সর্বশেষ খেলেছেন ঢাকা প্রিমিয়ার লিগে। আবাহনীর হয়ে ১২ ম্যাচে নিয়েছিলেন ১৯ উইকেট। তবে পিঠের ইনজুরির নিয়ে ভুগতে থাকা সাইফউদ্দিনকে জাতীয় দলে আর ভাবা হয়নি। এমনকি আসন্ন এশিয়া কাপেও তাকে নিয়ে ভাবনা নেই নির্বাচকদের।


শেয়ার করুন :