আইসিসির আগস্ট সেরা বাবর আজম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৩
আইসিসির আগস্ট সেরা বাবর আজম

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের(আইসিসি) ‘মান্থ অব দ্য’ আগস্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাবর আজম। আইসিসি ওয়ানডে ব্যাটিং র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা পাকিস্তানি ব্যাটার আজম দুর্দান্ত নৈপূন্য দেখিয়ে আগস্ট মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

সতীর্থ সাদাব খান এবং ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ব্যাটার নিকোলাস পুরানকে হারিয়ে তৃতীয়বারের মতো এ খেতাবে ভূষিত হয়েছেন পাকিস্তান অধিনায়ক। এ সম্মানে ভূষিত হয়ে রোমঞ্চিত বাবর।

সেরা নির্বাচিত হওয়ার পর পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, ‍‍“২০২৩ সালের আগস্ট মাসের আইসিসি সেরা খেলোয়াড় নির্বাচিত হতে পেরে আমি আনন্দিত। আগের মাসটি ছিল আমার ও দলের জন্য দুর্দান্ত। কারণ আমরা কিছু অসাধারণ পারফর্মেন্স করেছি।”

তিনি বলেন, “দীর্ঘ দিন পর পাকিস্তানে অনুষ্ঠিত হচ্ছে এশিয়া কাপ। মুলতান ও লাহোরে দর্শকদের সামনে খেলতে পারাটা ছিল অসাধারণ। মুলতানে নিজ দর্শকদের সামনে দ্বিতীয়বারের মতো ১৫০ রানের মাইলফলক অতিক্রম করতে পারায় আনন্দের মাত্রাটা দ্বিগুণ করে দিয়েছে।”

বাবর আজম বলেন, “এশিয়া কাপের রোমঞ্চকর পর্বের দ্বারপ্রান্তে এসে আসন্ন আইসসিসি পুরুষ ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে আমি আরও বেশি ফর্ম প্রদর্শনের জন্য মুখিয়ে আছি। আমি এবং পুরো দল পাকিস্তানের লাখ লাখ সমর্থকদের আনন্দ দিতে ও মুখে হাসি ফোটাতে চাই।”



শেয়ার করুন :