অনলাইনেও কাটা যাবে বিপিএলের টিকিট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫১ পিএম, ১৬ জানুয়ারি ২০২৪
অনলাইনেও কাটা যাবে বিপিএলের টিকিট

সরাসরি কাউন্টার ছাড়াও অনলাইনে কাটা যাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের টিকিট। সোমবার (১৫ জানুয়ারি) বিপিএলের টিকিট মূল্য প্রকাশের সময় অনলাইনে টিকিট কাটার বিষয়টি নিশ্চিত করা হয়নি। পরে স্যোশাল মিডিয়ায় বিপিএলের অফিসিয়াল ফেসবুক পেজে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) বিপিএলের টিকিট মূল্য প্রকাশের সময় অনলাইনে টিকিট কাটার বিষয়টি নিশ্চিত করা হয়নি। পরে স্যোশাল মিডিয়ায় বিপিএলের অফিসিয়াল ফেসবুক পেজে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিপিএলের খেলা দেখতে অনলাইনে টিকিট কাটতে হলে প্রথমে ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রিশন করতে একটি বৈধ NID এবং মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

একটি নিবন্ধিত অ্যাকাউন্ট থেকে সর্বাধিক দুটি (০২) টিকেট কেনা যাবে। অনলাইনে কেনা টিকিট নিশ্চিত করার পর টিকিটের কোড এবং NID দেখিয়ে স্টেডিয়ামের ১ নং গেটের পাশে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। ম্যাচের আগের দিন সাকল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনলাইনের কাটা টিকিট কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

বিপিএলে টিকিটের মূল্য সর্বনিম্ম ২০০ টাকা থেকে সর্বোচ্চ ২৫০০ টাকা পর্যন্ত রাখা হয়েছে। ঢাকা ভেন্যুর টিকিট মূল্য- গ্র্যান্ড স্ট্যান্ড ২৫,০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ১৫,০০ টাকা, ক্লাব হাউস ৮০০ টাকা, উত্তর/দক্ষিণ স্ট্যান্ড ৪০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ড ২০০টাকা।

অনলাইনে ছাড়াও মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পাশের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে। ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন একই কাউন্টারে টিকিট বিক্রি করা হবে।

বিপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ।


শেয়ার করুন :