নতুন জার্সিতে অনুশীলনে বাংলাদেশ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৭ আগস্ট ২০১৮
নতুন জার্সিতে অনুশীলনে বাংলাদেশ

ছবি : বিসিবি

ছয় জাতির এশিয়া কাপ ওয়ানডে টুর্নামেন্ট সামনে রেখে অনুশীলন শুরু করলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার সকাল থেকে মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় এ অনুশীলন ক্যাম্প। টাইগারদের স্পন্সর বরি তার চুক্তি বাতিল করার টাইগারদের গায়ে ছিল রবি লোগো ছাড়া নতুন জার্সি। জাতীয় দলের এ অনুশীলন ক্যাম্প মাঝে দুইদিন বিরতি দিয়ে চলবে আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত।

সকালে ইনডোরে রিপোর্টিং শুরু করে স্কোয়াডে থাকা ২৯ জন ক্রিকেটার। ঈদের আগেই জানিয়ে দেয়া হয়েছিল এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড। তবে আজকের অনুশীলনে ছিলেন না সাকিব ও রিয়াদ।

পবিত্র হজ পালন শেষে আগামী ২৯ আগস্ট দেশে ফিরবেন সাকিব। এছাড়া ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন মাহমুদুল্লাহ। আগামী ৭ সেপ্টেম্বর দেশের ফেরার কথা রয়েছে তার। দেশের ফেরার পর তারাও যোগ দেবেন এ অনুশীলন ক্যাম্পে।

জানা গেছে, টানা চার দিন (বৃহস্পতিবার পর্যন্ত) কেবল ফিটনেস অনুশীলন করবেন ক্রিকেটাররা। পরে শুক্রবার একদিন বিশ্রাম নিয়ে শনিবার থেকে শুরু স্কিল ট্রেনিং তথা ব্যাটিং-বোলিংয়ের অনুশীলন। শুরুতে স্কিল ট্রেনিং না থাকায় প্রস্তুতি ক্যাম্প শুরুর পরেই দলের সঙ্গে যোগ দিচ্ছেন প্রধান কোচ স্টিভ রোডস। দেশের মাটিতে প্রথমবারের মতো নতুন কোচকে পাচ্ছেন টাইগাররা।

এশিয়া কাপে বাংলাদেশের ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড
মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও ফজলে রাব্বি মাহমুদ।


শেয়ার করুন :


আরও পড়ুন

এশিয়া কাপের প্রাথমিক দলে ডাক পেলেন ৩১ টাইগার

এশিয়া কাপের প্রাথমিক দলে ডাক পেলেন ৩১ টাইগার

ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন জামশেদ

ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন জামশেদ

বাংলাদেশের চ্যালেঞ্জটা ছিল ভিন্ন রকম : হাথুরু

বাংলাদেশের চ্যালেঞ্জটা ছিল ভিন্ন রকম : হাথুরু

সৈকতের বিরুদ্ধে স্ত্রী শারমিনের মামলা

সৈকতের বিরুদ্ধে স্ত্রী শারমিনের মামলা