মায়ের ইচ্ছায় মামাতো বোনকে বিয়ে করছেন মোস্তাফিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৮ পিএম, ২১ মার্চ ২০১৯
মায়ের ইচ্ছায় মামাতো বোনকে বিয়ে করছেন মোস্তাফিজ

জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান তার মায়ের পছন্দে মামাতো বোনকে বিয়ে করতে যাচ্ছেন। শুক্রবার (২২ মার্চ) বাদ জুমা তাদের বিয়ের আনুষ্ঠিকতা সম্পন্ন হবে। মোস্তাফিজের পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

মোস্তাফিজের সেঝো ভাই মোকলেসুর রহমান পল্টু সাংবাদিকদের বলেন, ‘আগামীকাল (শুক্রবার) আনুষ্ঠানিকভাবে মেয়ে পরিবারের পক্ষ থেকে মোস্তাফিজকে দেখতে আমাদের বাড়িতে আসবে। সেখানে আলোচনা করে বিয়ের দিনক্ষণ ঠিক হবে।’

তিনি আরও জানান, পারিবারিক আয়োজনে মায়ের সম্মতিতেই বিয়ে করছে মোস্তাফিজ। আর বিয়েটাও হচ্ছে নিজেদের মধ্যেই। মোস্তাফিজও চায় মায়ের ইচ্ছা ও পরিবারের সকলের সম্মতিতে বিয়ে করতে। মেয়েটি পাশ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর মেয়ে। সম্পর্কে তিনি আমাদের মামা, মেজো মামা।

মোকলেসুর রহমান পল্টু বলেন, বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পর বিয়েটা সম্পন্ন হবে -এমন আলোচনা হয়ে রয়েছে। মামার মেয়ে সুমাইয়া ইয়াসমিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গেই বিয়ে হবে মোস্তাফিজের।

তিনি বলেন, বিয়েটা প্রথমে কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই হবে পারিবারিক আয়োজনে আত্মীয়-স্বজনদের নিয়ে। এরপর বিসিবি কর্মকর্তা, খেলোয়াড় ও শুভাকাঙ্খীদের নিয়ে ঢাকাতে অনুষ্ঠান করা হবে।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজের। এরপর এখন পর্যন্ত ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই বাঁহাতি পেসার।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিয়ের পিঁড়িতে ‘বসছেন’ মোস্তাফিজ

বিয়ের পিঁড়িতে ‘বসছেন’ মোস্তাফিজ

নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী বাটলার

নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী বাটলার

সাইফ-ফরহাদে দোলেশ্বর জয়

সাইফ-ফরহাদে দোলেশ্বর জয়

মাঠে ক্রিকেটারের মৃত্যু

মাঠে ক্রিকেটারের মৃত্যু