সাকিব-তামিমদের সাথে সংলাপে রাজি বিসিবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৩ অক্টোবর ২০১৯
সাকিব-তামিমদের সাথে সংলাপে রাজি বিসিবি

তপ্ত রোদের মধ্যে হঠাৎ কালো মেঘে ঢেকে যাওয়া। হ্যাঁ, ঠিক তেমনি যে কালো মেঘে ঢাকা পড়েছে বাংলাদেশের ক্রিকেট। সাকিব-তামিমদের হঠাৎ ধর্মঘটে চরম অস্থিতিশীলতার মধ্যে পড়েছে বাংলাদেশের ক্রিকেট। তবে, আপাতত এ মেঘ কেটে যাওয়া সুখবর হলো, খেলোয়াড় ও বিসিবির মধ্যে সংলাপের সম্ভাবনা তৈরি হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ হয়েছে। টাইগার ওপেনার তামিম ইকবালের সঙ্গে কথা হয়েছে তার।

বুধবার (২৩ অক্টোবর) বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এ তথ্য জানান। তার এ বক্তব্যের পর বাংলাদেশ ক্রিকেট থেকে কালো মেঘ কেটে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

নিজামউদ্দিন চৌধুরী বলেন, বোর্ড সভাপতির নির্দেশে খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তামিম ইকবালের সঙ্গে যোগাযোগ হয়েছে আমাদের। যত দ্রুত সম্ভব বিষয়টি নিষ্পত্তি হবে আশা করি। বসলেই হয়তো বিষয়গুলো নিষ্পত্তি হবে। তিনি (তামিম) আমাদের জানিয়েছেন, যত দ্রুততার সঙ্গে সবার সাথে কথা বলে আমাদের জানাবেন।

তিনি বলেন, আমরা আশা করছি যেকোনো সময় হয়তো তারা আমাদের জানাবেন। আমরা জানতে পেরেছি উনারা (খেলোয়াড়েরা) আজকে কোন এক সময় কোথাও একত্রিত হবেন। সে ক্ষেত্রে আরও খোলামেলাভাবে যদি বলতে চাই, আজ বিকেল ৫টার সময় আমাদের পাওয়া যাবে। আমাদের যেকোনো জায়গায় জানালে, বোর্ডে হতে পারে বা যেকোনো জায়গায় হতে পারে, যেখানেই বসতে বলবে আমরা রাজি।

১১ দফা দাবি নিয়ে ধর্মঘটে পালন করছের জাতীয় দলের ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত তারা সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকবেন বলে জানিয়েছেন। তাদের দাবির মধ্যে বেশির ভাগই পারিশ্রমিক, সম্মান, জাতীয় দলে চুক্তিবদ্ধ খেলোয়াড়ের সংখ্যা বাড়ানোর কথা বলা হয়েছে। তবে খেলোয়াড়দের হঠাৎ এমন ধর্মঘটের পেছনে অন্য কোন ষড়যন্ত্র রযেছে বলে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি।


শেয়ার করুন :