অনুশীলনে সাকিব না থাকায় নানা গুঞ্জন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩২ এএম, ২৫ অক্টোবর ২০১৯
অনুশীলনে সাকিব না থাকায় নানা গুঞ্জন

ফাইল ছবি

ভারত সফরকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে জাতীয় ক্রিকেট দল। শুক্রবার থেকে প্রস্তুতি ক্যাম্পে ভারত সফরে থাকা দলের সকল খেলোয়াড় উপস্থিত থাকলেও ছিলেন না টাইগারদের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। বিষয়টি নিয়ে ক্রিকেট মহলে তৈরি হয়েছে নানা গুঞ্জন।

বাংলাদেশ দলের প্রস্তুতিতে যোগ দিয়েছেন স্পিন পরামর্শক নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরি। তিনি শুক্রবার (২৫ অক্টোরব) সকালেই ঢাকা এসেছেন। এসেই টাইগারদের স্কিল সেশনে যোগ দেন তিনি।

মিরপুরের একাডেমি মাঠে বিকেলে সোয়া ৩টা থেকে শুরু হয় টাইগারদের অনুশীলন ক্যাম্প। নতুন মিশনের প্রথম দিনে ভেট্টোরি স্কিল সেশনে স্পিনারদের সঙ্গে সময় কাটিয়েছেন। তবে অনুশীলনে অনুপস্থিত ছিলেন সাকিব। বিষয়টি নিয়ে তৈরি হয়েছে নানা গুঞ্জন।

ক্রিকেটাররাও এ বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানাননি। প্রস্তুতি শেষে সংবাদ সম্মেলনে কথা বলা আরাফাত সানিকে সাকিবের অনুপস্থিত থাকার বিষয়ে প্রশ্ন করা হলে বলেন, সাকিব ভাইয়ে বিষয়ে আমার কোন কিছু জানা নেই। টিম মেনেজম্যান্ট এটা বলতে পারবেন।

এছাড়া বিসিবি সূত্রেও সাকিব আল হাসানের বিষয়ে কোন কিছু জানা যায়নি। সবার মধ্যেই একটি অজানা গুঞ্জন শোনা যায়। তবে অসমর্থন সূত্রে জানা যায়, সাকিব আল হাসান অনুস্থতার কারণে প্রস্তুতি ক্যাম্পের প্রথম দিন (শুক্রবার) যোগ দেননি। শনিবার থেকে প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে পারেন তিনি।
sportsmail24
এদিকে ওপেনার তামিম ইকবালের বিকল্প হিসেবে ডাক পাওয়া ইমরুল কায়েস আজ (শুক্রবার) অনুশীলন সেশনে যোগ দিয়েছেন। সেই সঙ্গে পেস বোলার আল আমিন হোসেন ও বাঁ হাতি স্পিনার আরাফাত সানি উপস্থিত ছিলেন।

প্রস্তুতিতে উপস্থিত ছিলেন মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমানসহ প্রায় সবাই। তবে তামিম ইকবাল উপস্থিত থাকলেও তিনি ব্যাট হাতে মাঠে নামেননি। স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় ভারত সফরের একটি অংশে না থাকার সম্ভাবনা রয়েছে তামিমের।

তিন ম্যাচের টি-২০ সিরিজ দিয়ে ভারত সফর শুরু করবে বাংলাদেশ। ৩ নভেম্বর শুরু হবে এ সিরিজ। এরপর স্বাগতিক ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবে বাংলাদেশ।


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশ ক্রিকেট দলের প্রস্তুতি শুরু, অনুপস্থিত সাকিব

বাংলাদেশ ক্রিকেট দলের প্রস্তুতি শুরু, অনুপস্থিত সাকিব

পাকিস্তান যেতে চাচ্ছেন না ডোমিঙ্গো-ভেট্টরিরা

পাকিস্তান যেতে চাচ্ছেন না ডোমিঙ্গো-ভেট্টরিরা

ঢাকায় সাকিবদের স্পিন বোলিং কোচ ভেট্টরি

ঢাকায় সাকিবদের স্পিন বোলিং কোচ ভেট্টরি

সাড়ে ৩ ঘণ্টা আগেই ব্যাট হাতে মাঠে মুশফিক

সাড়ে ৩ ঘণ্টা আগেই ব্যাট হাতে মাঠে মুশফিক