তৃতীয় ম্যাচে অধিনায়ক শান্ত, ফিরেছেন মুশফিক-মিরাজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩
তৃতীয় ম্যাচে অধিনায়ক শান্ত, ফিরেছেন মুশফিক-মিরাজ

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে দলকে নেতৃত্ব দিবেন বাঁ-হাতি ব্যাটার নাজমুল হোসেন শান্ত। একই সাথে ম্যাচটিতে খেলছেন না তামিম ইকবার। তবে প্রথম দুই ম্যাচে না খেলা মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামকে ফেরানো হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোডের (বিসিবি) পক্ষ থেকে তৃতীয় ম্যাচের জন্য দল দেওয়া হয়েছে। দুই ম্যাচে শেষে ১-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছিল।

তৃতীয় ওয়ানডের জন্য সিরিজের প্রথম দুই ম্যাচে বিশ্রামে থাকা মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামকে দলে ফেরানো হয়েছে। তবে বিশ্রাম পেয়েছেন লিটন দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, সৈয়দ খালেদ আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

বৃষ্টির কারণে সিরিজের প্রথম ওয়ানডে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ওয়ানডেতে ৮৬ রানে জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে সফরকারী নিউজিল্যান্ড। ফলে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে বাংলাদেশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেটে স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে। প্রথম দুই ম্যাচের ন্যায় তৃতীয় ম্যাচটিও দুপুর ২টায় শুরু হবে।

তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, জাকির হাসান, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, শেখ মাহেদি হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন।


শেয়ার করুন :