তাসকিনের পরিবর্তে রনি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৪ মার্চ ২০১৮
তাসকিনের পরিবর্তে রনি

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে সুখকর অবস্থায় নেই বাংলাদেশ। তার মধ্যে আটকে ছিলো টানা হারের বৃত্তে। সব কিছু কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ইতিহাস গড়া জয় পায় টাইগাররা। তাই জয়ের ধারা বজায় রাখতে ভারতের সাথে আজ নিজেদের তৃতীয় ম্যাচে একাদশে বোলিং বিভাগে পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। আজকের একাদশে তাসকিনের পরিবর্তে দেখা যাবে বিপিএল মাতানো তারকা আবু হায়দার রনি।

পেসার তাসকিন আহমেদের জায়গায় রনির অন্তভুক্তির বিষয়টি একটি অনলাইন সংবাদ মাধ্যমকে জানায় জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

গত দুইদিন ধরেই একাদশের পরিবর্তন নিয়ে চলছে নানা গুঞ্জন। সাব্বির আর তাসকিনের বাজে পারফরম্যন্সের জন্য অনেকেই ধারণা করেছে যে আজকের একাদশে বাদ পড়তে পারে এই দুইজন। অবশেষে আলোচনার সমাপ্তি দিয়ে এক পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ।

বর্তমানে বাজে সময় পার করছেন সাব্বির। আগের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দলের গুরুত্বপূর্ণ সময়ে খুব বাজে ভাবে রান আউট হন তিনি। তারপরেও আজ তাকে রাখা হবে একাদশে। কারণ হলো আন্তর্জাতিক অভিজ্ঞতা। ভারতের মতো শক্তিশালী দলের সঙ্গে লড়তে হলে অবশ্যই আন্তর্জাতিক ক্রিকেটে অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তাই সাব্বিরের বদলে নতুন কাউকে দলে নিয়ে ঝুঁকি নিতে নারাজ টিম ম্যানেজমেন্ট। তাছাড়া ভারতে বিপক্ষে প্রথম ম্যাচে ২৬ বলে ৩০ রানের ইনিংস খেলে এই ব্যাটসম্যান।

অপরদিকে পেস বোলার তাসকিনের নিয়ন্ত্রণহীন বাজে বোলিংয়ের কারণেই তাকে বাদ দেয়া হবে। গত ম্যাচে সবচেয়ে বাজে বোলিং করেছেন তিনি। ওইদিন মাত্র তিন ওভার বোলিং করে ৪০ রান দেন তিনি। তার মধ্যে দুই ওভারেই দেন ৩৩ রান। যার কারণে ভারতের বিপক্ষে তাকে বাদ দিতে বাধ্য টিম ম্যানেজমেন্ট।

ভারতের বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সন্ধ্য সাড়ে সাতটায়।


শেয়ার করুন :


আরও পড়ুন

কালো ব্যাজ পড়ে খেলবে বাংলাদেশ, বিসিবির দুঃখ প্রকাশ

কালো ব্যাজ পড়ে খেলবে বাংলাদেশ, বিসিবির দুঃখ প্রকাশ

শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালের পথে ভারত

শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালের পথে ভারত

এখনও অন্যের বাড়িতেই কোহলি-আনুশকা

এখনও অন্যের বাড়িতেই কোহলি-আনুশকা

শামির পাশে কপিল-ধোনি

শামির পাশে কপিল-ধোনি