শামিকে পেয়ে স্বস্তিতে দিল্লি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ২৩ মার্চ ২০১৮
শামিকে পেয়ে স্বস্তিতে দিল্লি

বৃহস্পতিবার ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড ম্যাচ পতানোর অভিযোগ থেকে মুক্তি দিয়েছে দেশটির তারকা পেসার মোহম্মদ শামিকে। সেই সাথে স্বস্তি ফিরেছে দিল্লি ডেয়ারডেভিলস শিবিরেও।

এর আগে, ম্যাচ ফিক্সিং ও অবৈধ টাকা লেনদেনের অভিযোগ আসার পরে তদন্তে নেমেছিল বোর্ডের দুর্নীতি দমন শাখা। তবে বোর্ড জানিয়ে দিয়েছে, শামি নির্দোষ। আর এই খবরেই স্বস্তি মিলেছে দিল্লি ফ্র্যাঞ্চাইজিতে।

গত কয়েক দিন ধরে লাগাতার অভিযোগ এনে যাচ্ছেন শামির স্ত্রী হাসিন জাহান। শুক্রবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন হাসিন। মুখ্যমন্ত্রী তাকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন বলেও জানিয়েছেন হাসিন। মুখ্যমন্ত্রীর আশ্বাসে স্বস্তিতে হাসিন। এদিকে বোর্ডের রিপোর্টে অনেকটাই চিন্তা দূর হয়েছে দিল্লি ডেয়ারডেভিলস-এর কর্ণধার হেমন্ত দুয়ার।

এবারের নিলামে দিল্লি ডেয়ারডেভিলস শামিকে রেখে দিয়েছে ‘রাইট টু ম্যাচ’-এর নিয়ম খাটিয়ে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার পরেই দিল্লি ডেয়ারডেভিলসের কর্ণধার দুয়া টুইট করেছেন, ‘‘মোহম্মদ শামি নির্দোষ প্রমাণিত হয়েছেন এবং দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে কোনো বাধা নেই।’’ দুয়ার টুইটেই পরিষ্কার তিনি কতটা চিন্তামুক্ত।

বোর্ডের পক্ষ থেকে ছাড়পত্র পাওয়ার পরে সামির এখন আইপিএল খেলতে কোনও বাধা নেই।


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিযোগ থেকে মুক্ত শামি, ফিরছেন কেন্দ্রীয় চুক্তিতে

অভিযোগ থেকে মুক্ত শামি, ফিরছেন কেন্দ্রীয় চুক্তিতে

মামলার মুখে হার্দিক

মামলার মুখে হার্দিক

আইপিএলেও ডিসিশন রিভিউ

আইপিএলেও ডিসিশন রিভিউ

ইনজুরির কবলে তামিম

ইনজুরির কবলে তামিম