সিরিজ জয়ের লক্ষ্য ভারতের, ছাড় দেবে না নিউজিল্যান্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৪ পিএম, ২১ নভেম্বর ২০২২
সিরিজ জয়ের লক্ষ্য ভারতের, ছাড় দেবে না নিউজিল্যান্ড

তিন ম্যাচ সিরিজের প্রথমটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর দ্বিতীয় টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে ৬৫ রানে হারিয়ে দিয়েছে সফরকারী ভারত। এবার দ্বিতীয়বারের মতো নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিততে চায় ভারতীয় ক্রিকেট দল।

সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২২ নভেম্বর)। এ ম্যাচ জিতলেই দ্বিতীয়বারের মতো নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জয় করবে ভারত। নেপিয়ারে বাংলাদেশ সময় মঙ্গলবার দুপুর ১২টা ৩০ মিনিটে শুরু হবে।

২০২০ সালে নিউজিল্যান্ডের মাটিতে ৫ ম্যাচের সিরিজ ৫-০ ব্যবধানে জিতেছিল ভারত (দু’টি ম্যাচ সুপার ওভারে নিষ্পত্তি হয়)। এরপর নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জয় করা হয়নি। তবে এবার আবারও সিরিজ জয়ের দারুণ সুযোগ তৈরি হয়েছে রোহিত-বিরাটদের সামনে।

ভারত সিরিজ জয়ে চিন্তা করলেও হার এড়াতে শেষ টি-টোয়েন্টিতে জয় ছাড়া অন্য কিছু ভাবছে না নিউজিল্যান্ড। সিরিজ হার এড়াতে কোন ছাড় দেবে না কিউরা।

দ্বিতীয় ম্যাচে ভারতের হয়ে ৫১ বলে ১১১ রানের অনবদ্য ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ভারতীয় ইনিংসের শেষ ওভারে হ্যাটট্টিক করেন নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি। তবে তার আগেই ভারতকে রানের পাহাড়ে বসান সূর্য। ২০ ওভারে ৬ উইকেটে ১৯১ রান করে ভারত। জবাবে ১২৬ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড সিরিজ শেষ করেই দেশে ফেরার পর পরই বাংলাদেশ সফরে আসবে ভারতীয় ক্রিকেট দল। সফরে তিন ম্যাচে ওয়ানডে সিরিজের সাথে দুটি টেস্ট ম্যাচ খেলবে তারা।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপে সর্বোচ্চ রান কোহলির

বিশ্বকাপে সর্বোচ্চ রান কোহলির

ফেক ফিল্ডিংয়ের জন্য কোহলি ‘দায়ী’

ফেক ফিল্ডিংয়ের জন্য কোহলি ‘দায়ী’

মেসির টানে গাড়ি চালিয়ে কাতার  যাবেন ভারতীয় নারী

মেসির টানে গাড়ি চালিয়ে কাতার যাবেন ভারতীয় নারী

‘বিতর্কিত’ নো বল, উত্তেজনাকর শেষ ওভারে ভারতের জয়

‘বিতর্কিত’ নো বল, উত্তেজনাকর শেষ ওভারে ভারতের জয়