পিএসজি ছেড়ে রিয়ালে নেইমার!

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ১৪ মার্চ ২০১৮
পিএসজি ছেড়ে রিয়ালে নেইমার!

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসার পরেই ব্রাজিলের সেরা তারকা নেইমারের ভবিষ্যৎ নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে আলোচনায় ছিলো যে যেকোন সময় রিয়াল ক্লাবে নাম লেখাতে পারেন এই তারকা। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে রিয়ালে যোগ দেবার ইঙ্গিত দেন নেইমার।

কিছুদিন আগেই ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিস ক্লাবে যোগ দেন নেইমার। কিন্তু কে জানতো এতা তাড়াতাড়িই পিএসজি ছাড়তে মরিয়া হয়ে উঠবেন তিনি। পিএসজিতে আসার পরেই নেইমার বুজতে পেরেছেন যে, বিশ্ব সেরাদের মধ্যে কেউ হতে হলে পিএসজি ছাড়তে হবে। কারণ সেরা হবার জন্য প্যারিস উপযুক্ত জায়গা নয়। তাই এই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন এই তারকা। আর নিজেকে প্রমাণ করার সঠিক জায়গা হিসেবে যে তিনি রিয়ালকে বাঁছাই করেছেন সেটা প্রায় নিশ্চিত।

যদিও অনেকেই গুঞ্জন তুলেছেন যে কাতালান ক্লাবে যোগ দিতে চান নেইমার। কিন্তু বার্সা তারকা মেসি আগেই জানিয়েছেন যে, বার্সায় নেইমারের তেমন প্রয়োজন নেই। তাই নেইমারের পরবর্তী গন্তব্য স্পেন।

স্প্যানিশ এক পত্রিকার সূত্র মতে, নেইমার তার বাবাকে ইতিমধ্যেই জানিয়েছেন যে, আগামী বিশ্বকাপের আগেই রিয়াল মাদ্রিদে তার যাওয়ার বিষয়টা নিশ্চিত করতে।

তাছাড়া আরো একটি স্প্যানিশ বিখ্যাত পত্রিকা প্রকাশ করেছে, স্পেনে নাম লেখাতে পুরোপুরি তৈরি হয়ে গেছেন নেইমার। তাছাড়া বার্সার প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেই যোগ দিতে যাচ্ছেন তিনি। তাছাড়া আরো জানা যায়, ইতিমধ্যে নেইমারের বাবা রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগাযোগও করেছেন। ৪০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজি থেকে নেইমারের রিয়ালে আসার বিষয়টিও চূড়ান্ত করে নিচ্ছেন তিনি।

স্প্যানিশ পত্রিকা গুলোর তথ্য যদি সত্যি হয় তবে পিএসজি মালিকদের চিন্তা হবে অনেক এটিাই স্বাভাবিক। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে কিনে তাদের কোন স্বপ্নই এখনো সত্যি হয়নি। বর্তমানে ইনজুরিতে আছেন এই তারকা। নিজের শহর রিও ডি জেনিরোর পাশে এক রিসোর্টে চলছে তার।


শেয়ার করুন :


আরও পড়ুন

নেইমারকে ছাড়া প্রীতি ম্যাচে ব্রাজিল দল

নেইমারকে ছাড়া প্রীতি ম্যাচে ব্রাজিল দল

আর্জেন্টিনার স্কোয়াড ঘোষণা, ইনজুরি সত্ত্বে দলে আগুয়েরো

আর্জেন্টিনার স্কোয়াড ঘোষণা, ইনজুরি সত্ত্বে দলে আগুয়েরো

সিলভার গোলে ম্যানসিটির জয়

সিলভার গোলে ম্যানসিটির জয়

নেইমারের দুই শর্ত

নেইমারের দুই শর্ত