এভরাকে চান একাধিক ক্লাব

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:২৩ এএম, ১৪ নভেম্বর ২০১৭
এভরাকে চান একাধিক ক্লাব

মার্সেই থেকে বরখাস্ত ফ্রেঞ্চ ডিফেন্ডার প্যাট্রিস এভরাকে ইতোমধ্যেই দলে নিতে বেশ কয়েকটি ক্লাব আলোচনা শুরু করেছে। তিনি নিজেই এ তথ্য স্বীকার করেছেন।

চলতি মাসে ইউরোপা লিগে ভিটোরিয়া গুইমারায়েসের বিপক্ষে ১-০ গোলের পরাজয়ের ম্যাচটির আগে মার্সেইর এক সমর্থককে লাথি মারা অপরাধে এভরার সাথে সব ধরনের চুক্তি বাতিল করে ফ্রেঞ্চ ক্লাবটি। ম্যাচ শুরুর আগে এই অপরাধে লাল কার্ডও দেখানো হয় ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের সাবেক এই লেফট-ব্যাককে।

৩৬ বছর বয়সী এই অভিজ্ঞ ডিফেন্ডারকে ইউয়েফা মৌসুমের শেষ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ করেছে। কিন্তু এভরার এজেন্ট ফেডেরিকো পাস্তোরেলো বলেছেন এটা তার ক্যারিয়ারে কোন প্রভাব পড়বে না।

তিনি বলেন, ‘এভরা জানে কাজটা ভালো হয়নি। কিন্তু এ জন্য তার ক্যারিয়ার থেমে থাকবে না। ইতোমধ্যেই বেশ কয়েকটি ক্লাব আমাদের সাথে যোগাযোগ করেছে। এমনকি গত পাঁচ-ছয় বছরের তুলনায় শারীরিক ভাবেও সে এখন অনেক ফিট।’

হাঁটুর লিগামেন্টে অস্ত্রোপচারের কারণে দীর্ঘদিন ধরে নাপোলিতে খেলছেন না লেফট-ব্যাক ফাওজি গুলাম। সেই জায়গায় এভরা আসছেন কিনা এমন প্রশ্নের উত্তরে পাস্তারেলো বলেছেন, ‘জুভেন্টাসের পরে বেশ কয়েক বছর যাবতই প্যাট্রিস নিজেকে সিরি-আ লিগে দেখতে পায়নি, দেখা যাক কি হয়।’


শেয়ার করুন :


আরও পড়ুন

নিষিদ্ধ হলেন এভরা

নিষিদ্ধ হলেন এভরা

অভিযোগ নিয়ে ক্ষোভ জাড়লেন মেসি

অভিযোগ নিয়ে ক্ষোভ জাড়লেন মেসি

কন্যার বাবা হলেন রোনাল্ডো

কন্যার বাবা হলেন রোনাল্ডো

বিশ্রামে মেসি, লক্ষ্য বিশ্বকাপে সেরাটা দেয়ার

বিশ্রামে মেসি, লক্ষ্য বিশ্বকাপে সেরাটা দেয়ার