শৃঙ্খলা ভঙ্গের দায়ে আর্সেনালের নেতৃত্ব হারালেন অবামেয়াং

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ১৫ ডিসেম্বর ২০২১
শৃঙ্খলা ভঙ্গের দায়ে আর্সেনালের নেতৃত্ব হারালেন অবামেয়াং

ফিট থাকার পরও আর্সেনালের হয়ে সর্বশেষ ম্যাচে মাঠে নামতে পারেননি ফরোয়ার্ড পিয়েরে-এমেরিক অবামেয়াং। পরে জানা যায়, শৃঙ্খলা ভঙ্গের দায়ে একাদশে ছিলেন না। সেই একই কারণে আর্সেনালের অধিনায়কত্ব হারিয়েছেন অবামেয়াং।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) এক বিবৃতিতে অধিনায়কের দায়িত্ব থেকে গ্যাবনের এ ফরোয়ার্ডকে সরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে আর্সেনাল। এছাড়াও পরের ম্যাচেও তাকে একাদশে না রাখার চিন্তা ভাবনা করছে বলে জানানো হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) সাউথহ্যাম্পটনের বিপক্ষে ম্যাচে ছিলেন না অবামেয়াং। সে ম্যাচে অবামেয়াং কেন ছিলেন না সে বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি গানার কোচ মিকেল আর্তেতা। তখন ধারণা করা হয়েছিল ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে হয়তো একাদশে ছিলেন না তিনি।

অবামেয়াংয়ের একাদশে না থাকার বিষয়ে বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, বিদেশ ভ্রমণ শেষে দেরিতে একাদশে ছিলেন না অবামেয়াং। একই কারণে হারালেন অধিনায়কত্ব।

চলতি ২০২১-২২ মৌসুমে মোটেও ছন্দে নেই অবামেয়াং। এখন পর্যন্ত লিগে মাত্র ৪ গোল করেছেন তিনি। এরই মধ্যে শৃঙ্খলা ভঙ্গের দায়ে হারালেন অধিনায়কত্ব।

অবামেয়াংয়ের শৃঙ্খলা ভঙ্গের ঘটনা নতুন কিছু নয়। এর আগে সর্বশেষ ২০২০-২১ মৌসুমেও একই কারণে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে খেলতে পারেননি তিনি।

লিগে ১৬ ম্যাচে ৮ জয় ও দুই ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বর স্থানে আছে আর্সেনাল।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :