মিয়ামির বড় জয়, জোড়া গোলে মেসির কীর্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৮ এপ্রিল ২০২৪
মিয়ামির বড় জয়, জোড়া গোলে মেসির কীর্তি

জোড়া গোল করে ইন্টার মিয়ামিকে দারুণ এক জয় উপহার দিয়েছেন বিশ্বকাপ জয়ী তারকা লিওনেল মেসি। ক্লাবের এ জয়ে নতুন করে রেকর্ড বইয়ে নাম লিখিয়েছেন তিনি। চলতি মৌসুমে এমএলএসের সর্বোচ্চ গোলদাতা এখন মেসি।

শনিবার (২৭ এপ্রিল) দিনগত রাতে ফক্সবরোর জিলেট স্টেডিয়ামে নিউ ইংল্যান্ড রেভল্যুশনের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে ইন্টার মিয়ামি। দলের পক্ষে অধিনায়ক মেসির জোড়া গোল ছাড়াও একটি করে গোল করেন বেঞ্জামিন ক্রেমাশ্চি এবং লুইস সুয়ারেজ।

ম্যাচটিতে বড় জয় পেলেও শুরুতেই পিছিয়ে পড়েছিল মিয়ামি। ম্যাচের বয়স যখন ৩৭ সেকেন্ড তখনি গোল খেয়ে বসে মেসিরা। আর্জেন্টাইন ফরোয়ার্ড চ্যাঙ্কালে গোল করে নিউ ইংল্যান্ড রেভল্যুশনকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন।

পিছিয়ে পড়ে বিরতিতে যাওয়ার আগে অবশ্য সমতায় ফিরে মিয়ামি। ম্যাচের ৩২তম মিনিটে রবার্ট টেলরের পাস থেকে দলকে সমতায় ফেরান মেসি। ফলে ১-১ গোলের সমতায় শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে ৬৭তম মিনিটে দলকে এগিয়ে দেন মেসি। বুসকেটসের পাসে বক্সে বল পেয়েই শটে জালে পাঠান মেসি। তাতে রেকর্ডেও নাম লেখান মেসি। মেজর লিগ সকারে প্রথম খেলোয়াড় হিসেবে টানা পাঁচ ম্যাচে দুই বা তার বেশি গোলে অবদান রাখেন তিনি।

এবারের মৌসুমে এমএলএসের সর্বোচ্চ গোলদাতা এখন মেসি। ৭ ম্যাচ খেলে মেসির গোলের সংখ্যা এখন ৯। নিজের খেলা ৭ ম্যাচের ৬টিতেই গোল পেয়েছেন মেসি। এর মধ্যে জোড়া গোল করেছেন তিন ম্যাচে।

এরপর ম্যাচের ৮৩ মিনিটে বেঞ্জামিন ক্রিমাশ্চি দলের পক্ষে তৃতীয় এবং ৮৮তম মিনিটে লুইস সুয়ারেজ চতুর্থ গোল করেন। দুটি গোলেই অবশ্য মেসির অবদান রয়েছে।

এদিকে, এ জয়ে মেসির মতো মিয়ামিরও শীর্ষ স্থান আরও শক্তিশালী হয়েছে। ১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। আর ১০ ম্যাচে ১৮ পয়েন্ট টেবিলে দুইয়ে আছে সিনসিনাটি।



শেয়ার করুন :