ইউনাইটেড ছেড়ে সেভিয়ায় পাড়ি জমাচ্ছেন মার্শিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
ইউনাইটেড ছেড়ে সেভিয়ায় পাড়ি জমাচ্ছেন মার্শিয়াল

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়বেন অ্যান্থনি মার্শিয়াল। তবে কবে নাগাদ ছাড়বেন কিংবা তার গন্তব্য কি হবে তা নিয়ে ছিল বিভিন্ন জল্পনা-কল্পনা। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে লোনে স্প্যানিশ ক্লাব সেভিয়ায় যাচ্ছেন অ্যান্থনি মার্শিয়াল।

চলতি ২০২১-২২ মৌসুমে রেড ডেভিলদের জার্সি গায়ে মাত্র ১১ বার মাঠে নামতে পেরেছিলেন মার্শিয়াল। এ সময়ে গোল করেছিলেন মাত্র ২ টি। সর্বশেষ ২০২১ সালের অক্টোবরে এভারটনের বিপক্ষে গোলের দেখা পান তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেডের একাদশে নিয়মিত সুযোগ না পাওয়ায় দীর্ঘদিন ধরেই দল ছাড়তে চাচ্ছেন মার্শিয়াল। তবে গন্তব্য নিয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছাইতে পারছিলেন না তিনি। শেষ পর্যন্ত স্প্যানিশ ক্লাব সেভিয়ায় যোগ দিয়েছেন তিনি।

মার্শিয়ালকে দলে ভেড়াতে সেভিয়াকে অবশ্য কোনো অর্থ খরচ করতে হচ্ছে না। দলে ভেড়াতে খরচ করতে না হলেও স্থায়ীভাবে মার্শিয়ালকে কিনতে পারবে না সেভিয়া। দলে ভেড়ানোর জন খরচ না করলেও মার্শিয়ালের বেতন পুরোটাই সেভিয়াকে দিতে হবে।

স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলে দুই নম্বরে অবস্থান করছে সেভিয়া। লিগ টেবিলের এক নম্বরে থাকা রিয়াল মাদ্রিদের থেকে চার পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে অবস্থান করছে তারা। এবারের লা লিগার শিরোপা দৌড়ে অন্যতম দল হিসেবে এখনও টিকে আছে সেভিয়া।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :