রবিনিয়োর গোলে জয় পেল বসুন্ধরা কিংস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৩ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২২
রবিনিয়োর গোলে জয় পেল বসুন্ধরা কিংস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের শুরুতে ঠিক ছন্দে নেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। লিগের প্রথম ম্যাচে স্বাধীনতা ক্রীড়া সংঘের কাছে ২-১ গোলে হেরেছিল তারা। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ালেও ছন্দে ছিল। তৃতীয় ম্যাচেও দেখা গেল একই রুপ। তবে তৃতীয় ম্যাচে রবসন রবিনিয়োর একমাত্র গোলে জিতেছে বসুন্ধরা।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে শুরু থেকেই বসুন্ধরা কিংসকে চেপে ধরেছিল মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। ফল স্বরুপ প্রথমার্ধে সুযোগ তৈরি করতেই হিমশিম খাচ্ছিলো অস্কার ব্রুজেনের শিষ্যরা।

ম্যাচের ৪০তম মিনিটে রবসনের একটি দারুণ চেষ্টা ঠেকিয়ে দেন মুক্তিযোদ্ধার গোলরক্ষক রাজিব। এর পর আর কোনো গোল না হওয়ায় গোলশূন্য সমতায় প্রথমার্ধ শেষ করে দুই দল।

বিরতি থেকে বসুন্ধরাকে চেপে ধরে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ম্যাচের ৫০ মিনিটেও প্রথম গোল পেয়ে যেত মুক্তিযোদ্ধা সংসদ। তবে কাজে লাগাতে না পারায় এগিয়ে যাওয়া হয়নি।

স্রোতের বিপরীতে ম্যাচের ৫৮তম মিনিটে তিনজনকে কাটিয়ে ঠান্ডা মাথায় গোল করেন রবসন রবিনিয়ো। রবসনের এই গোলে নির্ধারিত হয় ম্যাচের ভাগ্য।

এরপর অবশ্য ম্যাচের ৭৮তম মিনিটে আবারও সুযোগ পায় বসুন্ধরা কিংস। স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন ভ্রানিয়েস। শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে অস্কার ব্রুজেনের শিষ্যরা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :