ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না রোনালদো, মোবাইল ভাঙার তদন্তে পুলিশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০০ পিএম, ১১ এপ্রিল ২০২২
ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না রোনালদো, মোবাইল ভাঙার তদন্তে পুলিশ

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে ম্যাচ শেষে এক এভারটন ভক্তকে আঘাত করেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার মোবাইলও ভেঙে ফেলেন। এই ঘটনায় অবশ্য ক্ষমা চেয়েছেন পর্তুগিজ তারকা। তবে ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না তিনি। মোবাইল ভাঙার দায়ে এবার তার বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ।

ঘটনার সূত্রাপাত ম্যাচের শেষ সময়ে। খেলা শেষে গ্যালারীর একটা অংশ দিয়ে টানেলে প্রবেশ করছিল ম্যানইউ খেলোয়াড়রা। এমন সময় দুই পাশের দর্শকেরাও হাত নাড়ছিলেন, ছবি তুলছিলেন। রোনালদো কাছাকাছি আসতেই এক কিশোর ভক্ত তার ছবি তুলতে যান।

ব্যস! এমনিতেই ম্যাচ হারের যন্ত্রণা। তার উপর ছবি তোলা? নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে আচমকা সেই ভক্তের হাতে সজোরে আঘাত করে বসেন ‘সিআর সেভেন’। রোনালদোর সজোর আঘাতে ভক্তের ফোনটি আছড়ে পরে মেঝেতে। মুহূর্তেই চৌচির হয়ে যায় ফোনের ডিসপ্লে!

সামাজিক যোগাযোগ মাধ্যম বিবৃতিতে রোনালদো বলেছেন, ‘কঠিন মুহূর্তে আবেগের সঙ্গে মোকাবিলা করা কখনই সহজ নয়। তবুও, আমাদের সর্বদা শ্রদ্ধাশীল, ধৈর্যশীল হতে হবে এবং সুন্দর খেলা পছন্দকারী সমস্ত তরুণদের জন্য উদাহরণ স্থাপন করতে হবে।’

বিবৃতির শেষের দিকে এই কাণ্ডের জন্য ক্ষমা চেয়ে রোনালদো বলেন, ‘আমি আমার ক্ষোভের জন্য ক্ষমা চাইতে চাই। যদি সম্ভব হয়, আমি এই সমর্থককে খেলা দেখার জন্য ওল্ড ট্র্যাফোর্ডে আমন্ত্রণ জানাতে চাই।’

রোনালদো ক্ষমা চাওয়ার পরও অবশ্য এখানেই শেষ হচ্ছে না সব। মার্সিসাইড পুলিশ তার ব্যাপারটা তদন্ত করবে বলে জানিয়েছে। স্থানীয় পুলিশ বাহিনী প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলছে এবং কী ঘটেছে তা তদন্ত শুরু করছে।

তদন্তের বিষয়ে এভারটন ম্যাচে দায়িত্ব পালন করা এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘বিষয়টা নিশ্চিত হতে মার্সিসাইড পুলিশ ঘটনাটি তদন্ত করছে। তারা জড়িত সমস্ত পক্ষের সাথে কথা বলবে।’

এদিকে রোনালদোর ঘটনায় হতাশ তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও। মাঠেও তাদের কঠিন সময় চলছে। নিজেদের খেলা শেষ সাতটি ম্যাচে মাত্র একটিতে জিতেছে তারা।

পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের জায়গা নিশ্চিত করার জন্য ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষ চারটি স্থানের একটিতে থাকতে হবে রেড ডেভিলদের। এখানেও তারা টটেনহ্যাম হটস্পার থেকে ছয় পয়েন্ট পিছিয়ে সপ্তম স্থানে রয়েছে।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

‘পর্তুগাল একমাত্র রোনালদো নির্ভর দল নয়’

‘পর্তুগাল একমাত্র রোনালদো নির্ভর দল নয়’

ম্যাচ হেরে ভক্তের মোবাইল ভাঙলেন রোনালদো

ম্যাচ হেরে ভক্তের মোবাইল ভাঙলেন রোনালদো

কাতার বিশ্বকাপে রোনালদোর সামনে ইতিহাস গড়ার সুযোগ

কাতার বিশ্বকাপে রোনালদোর সামনে ইতিহাস গড়ার সুযোগ

ব্যালন ডি'অরে নতুন নিয়ম, ভোট দিতে পারবে না বাংলাদেশ

ব্যালন ডি'অরে নতুন নিয়ম, ভোট দিতে পারবে না বাংলাদেশ