রোনালদো-বেনজেমার জোড়া গোলে রিয়ালের দাপট

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ২২ নভেম্বর ২০১৭
রোনালদো-বেনজেমার জোড়া গোলে রিয়ালের দাপট

ক্রিস্তিয়ানো রোনালদো ও করিম বেনজেমার জোড়া গোলে বিশাল জয় পেল রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার রাতে স্বাগতিক আপোয়েল নিকোশিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠেছে জিনেদিন জিদানের দল। বাকি দুটি গোল করেছেন লুকা মদ্রিচ ও নাচো ফের্নান্দেস।

খেলায় প্রথম গোলের দেখা মেলে ২৩ মিনিটে। আপোয়েলের এক ডিফেন্ডারের বাজে রক্ষণের পর ফাঁকায় বল পেয়ে জোরালো ভলিতে জালে পাঠান ক্রোয়েশিয়ার মিডফিল্ডার লুকা মদ্রিচ। দুই মিনিটের ব্যবধানে আরও দুটি গোল করে রিয়াল। টনি ক্রুসের লম্বা পাস ধরে ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন বেনজেমা। আর কর্নার থেকে উড়ে আসা বল রাফায়েল ভারানের হেডের পর গোলমুখ থেকে টোকায় দলের তৃতীয় গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার নাচো।

বিরতির আগে অতিরিক্ত সময়ে রোনালদোর পাসে স্বাগতিকদের জালে আরও এক গোল করেন বেনজেমা। এ গোলেই ম্যাচে ফেরার আশা শেষ হয়ে যায় বেনজামা। দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুটি গোল করেন রোনালদো।

খেলার ৪৯তম মিনিটে মার্সেলোর ক্রসে হেডে করেন প্রথমটি। আর দ্বিতীয়টি আসে প্রতিপক্ষের ভুলে। ডিফেন্ডার বল হারানোর পর ছুটে এসে শট নেন গোলরক্ষক, বল বেনজেমার পায়ে লেগে চলে যায় বাঁয়ে। ওখান থেকে কোনাকুনি শটে আসরে নিজের অষ্টম গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।


শেয়ার করুন :


আরও পড়ুন

নাক ভেঙে গেছে রামোসের!

নাক ভেঙে গেছে রামোসের!

পিএসজিতে নেইমারই পেনাল্টি নেবেন

পিএসজিতে নেইমারই পেনাল্টি নেবেন

ফরাসি লিগে পিএসজির বড় জয়

ফরাসি লিগে পিএসজির বড় জয়

দুর্দান্ত জয়ে ম্যানইউ

দুর্দান্ত জয়ে ম্যানইউ