চ্যাম্পিয়নরা আসছেন, বিমানবন্দর জুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২২
চ্যাম্পিয়নরা আসছেন, বিমানবন্দর জুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা

আর কিছুক্ষণের অপেক্ষা মাত্র! নেপাল থেকে উড়ে আসা বাংলাদেশ এয়ারলাইন্সের বিমান থেকে একে একে নেমে আসবেন সাবিনা-কৃষ্ণা-সানজিদারা। চ্যাম্পিয়নরা দেশে ফিরবেন বলে পুরো দেশজুড়েই এখন উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

তবে শুধু উৎসব করলেই তো হবে না, জাতির সোনার মেয়েদের জন্য নিরাপত্তাও তো ঠিকঠাক রাখতে হবে। তাদের নিরাপত্তা যেন কোনো ব্যাঘাত না ঘটে সেজন্য সদা সজাগ নিরাপত্তা কর্মীরা।

পুরো বিমানবন্দরে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ভিআইপি গেটের সামনে এবং আশপাশে বাড়তি পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়নও মোতায়েন করা হয়েছে। 

সকাল থেকেই বিমানবন্দরের আশেপাশে ক্রীড়াপ্রেমী হাজার হাজার লোক জড়ো হয়েছে দেশের সোনার মেয়েদের বরণ করে নেওয়ার জন্য। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন না থাকলেও একটা দল ইতিমধ্যে বিমানবন্দরের ভিতরে ঢুকেছে মেয়েদের স্বাগত জানানোর জন্য। 

sportsmail24

বাফুফের দলের সঙ্গে সেখানে উপস্থিত আছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়া সরকারের আরও উচ্চবর্গীয় কর্মকর্তারাও সেখানে রয়েছে মেয়েদের অপেক্ষায়। 

বিমানবন্দরের ফুল দিয়ে বরন ও মিষ্টিমুখের পালা শেষে ছাদখোলা বাসে করে কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক, কাকরাইল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর হয়ে যাবে বাফুফে ভবনে।

এর আগে সোমবার (১৮ সেপ্টেম্বর) নেপালের কাঠমুন্ডুর দশরথ স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো নারীদের সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশের মেয়েরা।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :